করোনা রোগী বহনকারী কুমিল্লার অ্যাম্বুলেন্স চালকের খোঁজ মিলেছে

মাহফুজ নান্টু:
কুমিল্লার দেবিদ্বারের করোনায় মারা যাওয়া জীবন সাহাকে বহনকারী এ্যাম্বুলেন্স চালকের বাড়ি শনাক্ত করেছে প্রশাসন। রোববার কুমিল্লা মহানগরীর উত্তরচর্থায় চালকের বাসাসহ তিনটি বাড়ি লকডাউন করা হয়েছে।
সূত্র জানায়, নগরীর উত্তরচর্থার একটি বাড়িতে ভাড়া থাকা একজন এ্যাম্বুলেন্স চালক করোনা আক্রান্ত জীবন সাহাকে নিয়ে ঢাকা মেডিকেলে নিয়ে গিয়েছিলেন। তারপাশের বাসা বায়তুল ফজল বাবাসায় নারায়ণগঞ্জ থেকে একটি পরিবার আসে। এছাড়াও পাশে আরেকটি পরিবার ঢাকা থেকে কুমিল্লায় আসে। গত এক সপ্তাহের মধ্যে ঢাকা ও নারায়ণগঞ্জ থেকে পরিবার দুটো কুমিল্লায় আসে।
নির্বাহী ম্যাজিষ্ট্রেট মাহফুজা মতিন ওই তিনটি বাড়ি লকডাউন ঘোষণা করেন। উপস্থিত ছিলেন নগরীর ১১ নং ওয়ার্ডের কাউন্সিলর হাবিবুর আল আমিন সাদি। এ সময় মেডিকেল প্রতিনিধি ডা.নাছিমা আক্তার ওই তিন বাসার সদস্যদের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানোর সিদ্ধান্ত নিয়েছেন।
ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর আল আমিন সাদি বলেন, ওই তিনবাড়ির সদস্যদের আগামী ১৪ দিন হোম কোয়ারেন্টাইন মেনে চলার অনুরোধ করেছি। তাদের খাবার ব্যবস্থা করবো। এ সময় উপস্থিত ছিলেন সেনাবাহিনীর প্রতিনিধি ক্যাপ্টেন সাইফসহ প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।