কুমিল্লায় ছাত্রলীগকে সুরক্ষা উপকরণ দিলেন আ.লীগ নেতা ফারুক

স্টাফ রিপোর্টার:
প্রাণঘাতী করোনাভাইরাস থেকে সুরক্ষার জন্য কুমিল্লায় ছাত্রলীগের নেতাকর্মীদের মাঝে করোনা সুরক্ষা উপকরণ (মাস্ক, হ্যান্ড গ্লাভস ও হ্যান্ড স্যানিটাইজার) প্রদান করেছেন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সদস্য ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক দেলোয়ার হোসেন ফারুক।
কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগ সভাপতি আবু তৈয়ব অপি এবং কুমিল্লা মহানগর ও ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগ নেতা দিপ চক্রবর্তীর হাতে ছাত্রলীগ নেতাকর্মীদের জন্য এসব করোনা সুরক্ষা উপকরণ তুলে দেন তিনি। এসব কার্যক্রমে উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আ ফ ম আহসান উদ্দিন টুটুলসহ অন্যান্যরা।
এর আগে চিকিৎসকদের সুরক্ষার জন্য কুমিল্লার স্বাস্থ্য বিভাগকে ২’শ উন্নতমানের পারসোনাল প্রোটেক্টিভ ইকুইপমেন্ট (পিপিই), মাস্ক ও হ্যান্ড গ্লাভস প্রদান করেছেন তিনি।
এছাড়া কুমিল্লায় কর্মরত সাংবাদিকদের করোনা থেকে সুরক্ষার লক্ষ্যে প্রায় তিন’শ জনের জন্য মাস্ক, হ্যান্ড গ্লাভস ও হ্যান্ড স্যানিটাইজার প্রদান করেছেন ফারুক।
এই প্রসঙ্গে দেলোয়ার হোসেন ফারুক জানান, ছাত্রলীগ আমার প্রাণের সংগঠন। আমি ছাত্রলীগের প্রতিটি নেতাকর্মীকে ভালোবাসি। সারাবিশ্বের মতো প্রাণঘাতী করোনাভাইরাসের প্রার্দুভাব বাড়ছে আমাদের দেশেও। তাই এমন প্রেক্ষাপটে ছাত্রলীগের নেতাকর্মীদের সুরক্ষার জন্য তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি।