কুসিকের মেয়র প্রার্থী সাক্কুর উঠান বৈঠকে হামলা-ভাংচুর

কুমিল্লা সিটি কর্পোরেশন উপ নির্বাচনে টেবিল ঘড়ি প্রতিকের মেয়র প্রার্থী মনিরুল হক সাক্কুর উঠান বৈঠকে হামলা-ভাংচুরকরেন কুসিকের ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুল বিন জলিল ও ওয়ার্ড আ:লীগের সভাপতি আজমির হোসেন এবং সাধারণ সম্পাদক হুমায়ন কবিরের।

শহ‌রের কাটাবিল প্রাইমারি স্কুলের সাম‌নে গদারমার কলোনিতে শুক্রবার বিকেল পাঁচটার দিকে এ ঘটনা ঘটে।মনিরুল হক সাক্কু কুমিল্লা সিটি কর্পোরেশন উপ-নির্বাচনের চতুর্থ ধাপে এই নির্বাচনে মেয়র প্রার্থী।

প্রত্যক্ষদর্শীরা জানান ৬টায় কাটাবিল স্কুলের সামনে উঠান বৈঠক অনুষ্ঠিত হওয়ার কথা ছিলো এর মধ্যেই ১৫ নং ওয়ার্ড কাউন্সিলর সাইফুলের নেতৃত্বে মহিলানেএী পারভীন আক্তার হামলা চালায় এরপরপর ওয়ার্ড আ:লীগের বিভিন্ন নেতাকর্মীরা হামলা চালায়।

সাবেক মেয়র সাক্কুর দাবি, ওয়ার্ড আ:লীগ,যুবলীগ ও ছাত্রলীগের কর্মীরা উঠান বৈঠক শুরুর আগেই আমার স্টেজ, চেয়ার-টেবিল ভাঙচুর করে।যাতে করে এখানে আমি উঠান বৈঠক প্রোগ্রাম করতে না পারি।তারা টেবিল ঘড়ি প্রতিকের প্রচার না চালাতেও হুমকি দিয়ে যায়।

মেয়র প্রার্থী সাক্কু আরো বলেন, ‘মেয়র হিসেবে আমার বিজয় সু‌নি‌শ্চিত জে‌নেই বাস প্রতিকের প্রার্থী ডা.তাহসিন বাহার সূচনার কর্মীরা বেসামাল হ‌য়ে আ:লীগ,যুবলীগ ও ছাত্রলীগ লে‌লি‌য়ে দি‌য়ে‌ আমার উঠান বৈঠ‌ক পণ্ড ক‌রি‌য়ে‌ছে। আগামী ৯ মার্চ তারিখের ভোটের মাধ্যমে এর জবাব দেবে কুমিল্লাবাসী।’