দেবিদ্বারের বিএনপি নেতা-কর্মীদের পাশে আউয়াল খান

কুমিল্লার দেবিদ্বারে বিএনপি’র নেত্রী বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের আহ্বানে সাড়া দিয়ে করোনার প্রাদুর্ভাবে কর্মহীন হয়ে পড়া নেতা কর্মী ও সমর্থকদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন বিএনপির কেন্দ্রীয় সহ -সাংগঠনিক সম্পাদক মোঃ আবদুল আউয়াল খান।
দেবিদ্বার উপজেলা যুবদলের সাবেক সভাপতি মোঃ জসিম উদ্দিনের তত্বাবধানে কুমিল্লা-৪ (দেবিদ্বার) উপজেলার অন্তর্গত ১৫ টি ইউনিয়ন এবং পৌরসভায় সাত শতাধিক দলীয় নেতাকর্মী ও সমর্থক পরিবারের মাঝে এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এসব খাদ্য সামগ্রী পেয়ে বিএনপি নেতাকর্মী ও সমর্থকরা উচ্ছ্বাস প্রকাশ করেন।
এ ব্যাপারে দেবিদ্বার উপজেলা ছাত্রদলের সংস্কৃতি বিষয়ক সম্পাদক আরিফুল ইসলাম বলেন, জনাব আবদুল আউয়াল খান জাতীয়তাবাদী দল বিএনপির এক উজ্জ্বল নক্ষত্র। দেবিদ্বারের কৃতি সন্তান হিসেবে তাঁকে নিয়ে আমরা গর্ব করি।
এ বিষয়ে আঃ আউয়াল খান জানান, করোনার এই দুর্যোগের সময়ে দলীয় নেতাকর্মী এবং সমর্থকরা আজ অসহায়ভাবে দিন কাটাচ্ছে। তাঁরা আজ সকল সুযোগ সুবিধা থেকে বঞ্চিত। তাই পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে সাধ্যানুযায়ী আমি তাদের পাশে থাকার চেষ্টা করেছি মাত্র। তিনি তার বক্তব্যে দেবিদ্বার বাসীর প্রতি ঈদের শুভেচ্ছা জ্ঞাপন করেন এবং সবার সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।-প্রেস বিজ্ঞপ্তি।