সংবাদকর্মীদের মাঝে ইফতার উপহার প্রদান করেন আশিক অমিতাভ

স্টাফ রিপোর্টার।।
দৈনিক রূপসী বাংলা পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক ও কুমিল্লা প্রেসক্লাবের সাবেক সভাপতি আশিক অমিতাভ এর আর্থিক সহায়তায় এবং কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির ব্যবস্থাপনায় পবিত্র মাহে রমজান উপলক্ষে সংবাদকর্মীদের মধ্যে ইফতার সামগ্রী উপহার প্রদান করা হয়েছে। বিভিন্ন সংবাদপত্রে কর্মরত সংবাদকর্মী, টেলিভিশনে কাজ করা ক্যামেরা পার্সন ও সংবাদপত্র অফিস পিওনদের মাঝে এই উপহার প্রদান করা হয়।
শুক্রবার দুপুরে ইফতার সামগ্রী উপহার প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কুমিল্লা প্রেসক্লাবের সাবেক সহ সভাপতি মোঃ রফিকুল ইসলাম, কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি ওমর ফারুকী তাপস, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন জাকির, দৈনিক রূপসী বাংলা ও সময় টিভির প্রতিনিধি বাহার রায়হান, কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির প্রশিক্ষণ ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ মনির হোসেন ও প্রকাশনা সম্পাদক নুরুল ইসলাম।
সারাদেশে করোনা ভাইরাস প্রাদুর্ভাব জনিত কারনে বন্ধ লকডাউনে যাওয়া এই সকল প্রতিষ্ঠানের কর্মীদের জন্যে এই আয়োজন করা হয়। এই সময়ে করোনা ভাইরাস প্রতিরোধে কুমিল্লার বেশির ভাগ শ্রমজীবী মানুষ কর্মহীন ও আয় রোজগার বিহীন অবস্থায় আছে। দৈনিক রূপসী বাংলার ব্যবস্থাপনা সম্পাদক জনাব আশিক অমিতাভ জানান, সংবাদকর্মী, অফিস অসিহকারী, পিওন এবং বাগিচাগাঁও এলাকায় দরিদ্র মানুষের মধ্যে মাহে রমজান উপলক্ষে ইফতার সামগ্রী ও নগদ অর্থ উপহার প্রদান করা হয়েছে।