সন্ত্রাস করে ক্ষমতায় আসতে চায় বিএনপি- কুমিল্লায় এলজিআরডি মন্ত্রী

মারুফ আহমেদ,কুমিল্লা।।
আগামী জাতীয় সংসদনির্বাচন যেন না হয়, নির্বাচনের মধ্য দিয়ে জনগণের রায় প্রতিফলন না ঘটে বানচাল করতে বিএনপি ষড়যন্ত্রে মেতে উঠেছে বলে মন্তব্য করেএলজিআরডি) মন্ত্রী মো.তাজুল ইসলাম বলেছেন,কারোর দয়ায় বাংলাদেশ চলবে না। বাংলাদেশের জনগণের সিদ্ধান্তে বাংলাদেশ চলবে।
মন্ত্রী বলেন- সামনে জাতীয় সংসদ নির্বাচন; আর এই নির্বাচন গণতান্ত্রিকভাবেই অনুষ্ঠিত হবে। সন্ত্রাস করে ক্ষমতায় আসতে চায় বিএনপি । আর আওয়ামীলীগের নেতাকর্মীরা সন্ত্রাসীদের মোকাবেলা করবে। জনগণের নিরাপত্তায় কাজ করার জন্য নির্দেশন দেন। প্রতিটি গ্রামে সন্ত্রাস প্রতিরোধ করার কমিটি গঠনের আহবান জানান মন্ত্রী।

কুমিল্লার লাকসাম-মনোহরগঞ্জ উপজেলার ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন এলজিআরডি মন্ত্রী।
সকাল থেকে মনোহরগঞ্জ উপজেলার শান্তির বাজার, হাসনাবাদ, কেয়ারি, বাইশগাঁও, বিপুলাসার, নাথেরপেটুয়া, খিলাসহ লাকসামে বেশ কয়েকটি পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মন্ত্রী।
বাংলাদেশ কোন বিদেশি শক্তির কাছে মাথা নোয়াবে না উল্লেখ করে স্থানীয় সরকার মন্ত্রী বলেন, আমাদের মহান মুক্তিযুদ্ধের সময়ও সপ্তম নৌবহর আর অস্ত্র পাঠিয়ে আমাদের বিজয়কে ছিনিয়ে নেয়ার ষড়যন্ত্র হয়েছিল। কিন্তু বাঙালি সকল ষড়যন্ত্রকে মোকাবেলা করেই স্বাধীনতা অর্জন করেছে। বাংলাদেশ কারো কাছে মাথা নত করবে না। আমরা ভিক্ষুকের জাতি হতে চাই না। বাংলাদেশ আজকে উন্নয়নের রোল মডেল। যত চাপই আসুক আমাদের নির্বাচন দেশের সংবিধান অনুযায়ী এবং সঠিক সময়ে অনুষ্ঠিত হবে।

পথসভায় উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা পরিষদের চেয়ারম্যান মফিজুর রহমান বাবলু, মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য মাস্টার আবদুল কাইয়ুম চৌধুরী, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.জাকির হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম, মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও এলজিআরডি মন্ত্রীর উন্নয়ন সমন্বয়ক মো.কামাল হোসেন, কেন্দ্রীয় যুবলীগের সদস্য মো.শাহাদাত হোসেন, জেলা পরিষদের সদস্য অ্যাডভোকেট তানজিনা আক্তার, উপজেলা যুবলীগের আহ্বায়ক দেওয়ান জসিম উদ্দিন, ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান শামীম, সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বিপ্লবসহ আওয়ামীলীগের নেতৃবৃন্দরা।।