সাংবাদিক আশিক ইরানের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ সাংবাদিক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক ও দৈনিক রূপসী বাংলার কলেজ প্রতিনিধি আশিক ইরানের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার সকাল ১১টায় কুমিল্লা টাউনহলে এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করে ভিক্টোরিয়া কলেজ সাংবাদিক সমিতি।
কর্মসূচিতে সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক রায়হান খানের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক সুফিয়ান রাসেলের সঞ্চালনায় বক্তব্য রাখেন সাংবাদিক সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি তৈয়বুর রহমান সোহেল, যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন আকাশ ও ফারজানা।
উপস্থিত ছিলেন সাংবাদিক সমিতির সদস্য জহিরুল ইসলাম মাহির, আরিফ হোসেন সবুজ,সাইফুল ইসলাম তানজিদ,কানিজ ফাতেমা শিরীন,শাফায়াত উল্লাহ,এম এ হামজা, শরীফ খান প্রমুখ।
এসময় বক্তারা বলেন, হামলাকারীরা শহরের চিহ্নিত সন্ত্রাসী। নানা অপরাধমূলক কর্মকা-ের কারণে তাদের একাধিকবার জেলে যেতে হয়েছে। বারবার জেল থেকে ছাড়া পাওয়ার কারণে তারা শহরে সন্ত্রাসী কর্মকা- পরিচালনার সাহস পাচ্ছে। হামলাকারীদের দ্রুত গ্রেফতার না করা হলে লাগাতার কর্মসূচি পালন করবে সাংবাদিক সমিতি।
উল্লেখ্য, গত ১৯ সেপ্টেম্বর নগরীর টমছমব্রিজ এলাকায় সাংবাদিক আশিক ইরানকে কুপিয়ে আহত করে চারজন স্থানীয় সন্ত্রাসী। তার শরীরে প্রচুর রক্তক্ষরণ হয়। ছিনতাই করা হয় মোবাইল ও সাথে থাকা টাকা। হামলার চারদিন অতিবাহিত হলেও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। হামলাকারীরা কুমিল্লার ১৩নং ওয়ার্ড কাউন্সিলর শিপনের আত্মীয়।