সাবেক আইন মন্ত্রী আব্দুল মতিন খসরু’র মৃত্যু বার্ষিকী উপলক্ষে কবর জিয়ারত ও দোয়ার আয়োজন করলেন এহতেশামুল হাসান রুমি

মো. জাকির হোসেন।।
শনিবার দুপুরে কুমিল্লা-৫ আসনের সাবেক সাংসদ ও সাবেক আইন মন্ত্রী অ্যাডভোকেট আব্দুল মতিন খসরুর দ্বিতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষে, কুমিল্লার দক্ষিণ জেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক এহতেশামুল হাসান ভূইয়া রুমির নেতৃত্বে মরহুমের কবর জিয়ারত, আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুড়িচং-ব্রাহ্মণপাড়ার দুই উপজেলার ১৭ ইউনিয়নের আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ে নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে এহতেশামুল হাসান ভূইয়া রুমি মরহুম আব্দুল মতিন খসরুর কবর জিয়ারত করেন এবং মরহুমের কবরে নেতাকর্মীদের সাথে নিয়ে ফুলের তোড়ায় শ্রদ্ধাঞ্জলী অর্পণ করেন। পরে বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়ন এর কোরপাই কাকিয়ারচর দারুল আমান মোহাম্মদীয়া এতিম খানায় দুই শতাধিক এতিম কে সাথে নিয়ে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করে ইফতার ও দোয়া অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের নবগঠিত কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এবং কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক এহতেশামুল হাসান ভূইয়া রুমি। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, এই জনপদের (কুমিল্লা-৫) জনগনের কল্যাণ কাজে নিজেকে নিয়োজিত করতে চাই। সেই লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে কাজ করছেন বলেও তিনি জানান। তিনি আরও বলেন, এছাড়াও আগামী সংসদ নির্বাচনে (কুমিল্লা-৫) আসন থেকে আওয়ামী লীগের পক্ষ থেকে নির্বাচন করার প্রত্যয় ব্যক্ত করেন তিনি। তিনি এ জনপদের সর্বস্তরের জনগনের কাছে দোয়া,সমর্থন ও সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মোকাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সাহেব আলী।
সভাপতিত্ব করেন, দারুল আমান মোহাম্মদিয়া এতিম খানার সভাপতি মোঃ হোসেন বিন বলিল। দোয়া পরিচালনা করেন মাওলানা মোঃ মোছলেম উদ্দিন।

আমন্ত্রীত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আওয়ামীলীগ নেতা মোঃ মোখলেছুর রহমান, মোঃ শাহীন কাদির, সফিকুর রহমান, অবসর সেনা সদস্য মোঃ শাহজাহান, মোঃ শাহ আলম, মোঃ মোবারক হোসেন মেম্বার, রফিকুল ইসলাম মেম্বার, সাইফ উদ্দিন মেম্বার, কাউসার আহাম্মদ, মোঃ জাকির হোসেন মেম্বার, মোকাম ইউপি স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইন্দ্র জিৎ ভৌমিক, আব্দুর রউফ, সাফায়েত হোসেন, আবু নাঈম, জুয়েল রানা প্রমুখ।