হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ালেন ইঞ্জিনিয়ার জাকির হোসেন সাগর

আমজাদ হাফিজ, লাকসাম।।
কুমিল্লার মনোহরগঞ্জে করোনা ভাইরাসে বিপাকে পড়া কর্মহীন ও হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ালেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ইঞ্জিনিয়ার জাকির হোসেন সাগর। মঙ্গলবার উপজেলার ঝলম উওর ইউনিয়নের ৫ শতাধিক কর্মহীন ও হতদরিদ্র মানুষের মাঝে তিনি ব্যক্তিগত অর্থায়নে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ ইত্যাদি বিতরণ করেন।
ইঞ্জিনিয়ার জাকির হোসেন সাগর বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি এবং ঢাকা পলিটেকনিক ইন্সটিটিউট শাখা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি। আওয়ামী পরিবারে বেড়ে ওঠা জাকির হোসেন সাগর শৈশব থেকেই উদারমনা। তিনি বিভিন্ন উৎসব-আয়োজন এবং প্রাকৃতিক দুর্যোগকালে এলাকার হতদরিদ্রদের সার্বিক সহযোগিতা করে থাকেন। উদার মানসিকতার জন্য স্থানীয় জনসাধারণের কাছে তিনি বেশ প্রসংশিত।
খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম, ঝলম উওর ইউপি চেয়ারম্যান মো. ইকবাল হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগের আহ্বায়ক ইঞ্জিনিয়ার সিরাজুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক আবুল খায়ের, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক সেলিম কাদের চৌধুরী, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন বিপ্লব, ইউনিয়ন যুবলীগের সভাপতি আবুল বাশার সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
খাদ্য সামগ্রী বিতরণ প্রসঙ্গে ইঞ্জিনিয়ার জাকির হোসেন সাগর বলেন, বর্তমান পরিস্থিতি মোকাবেলায় সরকারের পাশাপাশি আমাদেরও দায়িত্ব রয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং স্থানীয় সরকারমন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপির নির্দেশনা বাস্তবায়নে আমি আমার সাধ্য মোতাবেক নিজ এলাকার কর্মহীন ও হতদরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছি। স্ব স্ব এলাকার বিপর্যস্ত মানুষের প্রতি মানবিক সহায়তার হাত বাড়িয়ে দিতে আমি সকল বিত্তবানদেরকে আহবান জানাচ্ছি।