চান্দিনায় উপজেলা নির্বাচন অফিসারসহ ১৩জনের করোনা শনাক্ত

মাসুমুর রহমান মাসুদ, চান্দিনা ।।
চান্দিনা উপজেলা নির্বাচন অফিসার ও চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এ্যাম্বুলেন্স চালক সহ নতুন করে এই উপজেলায় ১৩ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। আইইডিসিআর থেকে ওই ১৩ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে। বৃহস্পতিবার চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে এসব তথ্য জানা যায়।

এনিয়ে চান্দিনা উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ১ শত ১৫ জন। এ উপজেলায় আক্রান্তদের মধ্যে বৃহস্পতিবার পর্যন্ত মোট ৭ জনের মৃত্যু হয়। এছাড়া সুস্থ্য হয়েছেন ১৮ জন।

এদিকে চান্দিনা উপজেলা নির্বাচন অফিসারসহ ২জন করোনা আক্রান্ত হওয়ায় চান্দিনা উপজেলা পরিষদ কমপ্লেক্সে সর্ব সাধারণের আসা-যাওয়া সীমিত করে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) স্নেহাশীষ দাশ।

বুধবার মোট ৩৫ জনের নমুনার রিপোর্ট আসে এদের মধ্যে ১৩ জনের করোনা পজিটিভ হয়। এদের মধ্যে চান্দিনা বাজারে ৬ জন, উপজেলা নির্বাচন অফিসার সহ ২ জন, উপজেলা স্বাস্থ্য কম্পপ্লেক্সে ১ জন ড্রাইভার, মহারং এলাকায় ২জন, মাধাইয়ায় ১জন এবং আলিকামুড়ায় নতুন করে ১জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হন।

চান্দিনা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আহসানুল হক মিলু জানান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এ্যাম্বুলেন্স চালকের করোনা শনাক্ত হয়েছে। এজন্য বাসা বা বাড়িতে গিয়ে নমুনা সংগ্রহের প্রক্রিয়াটি স্থগিত রয়েছে। তবে স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা সংগ্রহের কার্যক্রম অব্যাহত রয়েছে।