আসিফের বিরুদ্ধে যে কারণে মুন্নির মানহানি মামলা

স্টাফ রিপোর্টার।।
ফেসবুকের স্ট্যাটাসকে কেন্দ্র করে কুমিল্লার সন্তান গায়ক আসিফ আকবরের বিরুদ্ধে মানহানির মামলা করেছে গায়িকা দিনাত জাহান মুন্নি। ২ জুলাই রাজধানীর হাতিরঝিল থানায় মুন্নি আসিফের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে থানায় মামলা হয়েছে। যদিও আসিফ কারো নাম উল্লেখ করেননি তবুও এসব স্ট্যাটাসের সূত্র ধরেই এই মামলা।
বাংলা গানের যুবরাজ আসিফের দীর্ঘদিনের সহশিল্পী মুন্নি কেন তার বিরেুদ্ধে এই মামলা করেছেন এমন প্রশ্নের জবাবে মুন্নি জানান, গেল কয়েক দিন যাবৎ আসিফ আমাকে ইঙ্গিত করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্ট্যাটাস দিচ্ছে। ওই স্ট্যাটাসে তার ভক্তরা আমাকে বাজে মন্তব্য করছে। পরিবার নিয়ে সমাজে বসবাস করি। তার কথার প্রতিবাদ না করলে সবাই ভাববে আসিফের বক্তব্যই ঠিক। আমার দেয়ালে পিঠ ঠেকে গেছে, তাই বাধ্য হয়ে মামলা করেছি । আশা করি ঠিক বিচার পাব।
মামলার প্রেক্ষিতে আসিফ আকবর বলেন, মুন্নিকে নিয়ে সরাসরি কোনো স্ট্যাটাস দিইনি। তিনি কেন আমার স্ট্যাটাসের সাথে নিজেকে জড়িয়ে নিলেন? আমাকে ভয়ভীতি দেখিয়ে থামানো যাবে না, জেল খাটার অভিজ্ঞতা আমার আছে। তবে বিশ্বাসঘাতকদের চেহারা কেমন হয় মানুষকে সেটা দেখাতে চাই। সব প্রশ্নের উত্তর রেডি, সাক্ষীও রেখেছি সলিড। কিছু চমকও থাকছে। গতবারের মতো একচেটিয়া সুযোগ আর কেউ পাবে না।
জানা যায়, গত কয়েকদিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ কিছু শিল্পীকে বিশ্বাসঘাতক উল্লেখ করে তাদের নিন্দা করেন আসিফ। তিনি আরও লেখেন,‘অনেকে বলে অমুক সুরকার তমুক গীতিকারের সাথে কাজ করিনা কেন? শেষবারের মত জবাব দিচ্ছি- আমি কাউকে না করিনি স্বেচ্ছায়, তারাই করেনি বা আর প্রোডাক্ট বানাতে পারছেনা। কোম্পানি তাদের ডাকেনা, আমার কিছু করার নেই এখানে। আমি নিজের কাজ নিয়ে ব্যস্ত, থেমে নেই। শুধু বলেছি ঐ দুই মেথর যে কোম্পানিতে কাজ করবে সেখানে কাজ করবোনা। আজ বলছি, সেই সাইকো তিন নারী শিল্পীর সাথে যারা কাজ করবেন তাদের সাথে আমি নেই। এদের নিজের একক কোন গান নেই। এরা অন্যের আলোয় শুধু জ্বলেই না, জ্বালিয়েও দেয়।’