চৌদ্দগ্রামের কৃষ্ণপুরে বিনামূল্যে চিকিৎসা প্রদান

স্টাফ রিপোর্টার।।
এখনও করোনা শেষ হয়নি। এজন্য সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। মাস্ক ব্যবহার ও সাবান দিয়ে হাত পরিষ্কার করতে হবে। এছাড়া নখ কাটা ও পরিচ্ছন্নতায় নজর দিতে হবে। শনিবার কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার কৃষ্ণপুর গ্রামে আয়োজিত বিনামূল্যে চিকিৎসা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. হাসিবুর রহমান একথা বলেন। সিএফসিসি ও রিসেন্ট ফুলকলির উদ্যোগে মরহুম ছেরু মিয়ার ৮ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দেড় শতাধিক নারী-পুরুষকে চিকিৎসা প্রদান করা হয়।

বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ আবদুর রহমানের সভাপতিত্বে ও প্রয়াত ছেরু মিয়ার ছেলে ইউসুফ মজুমদারের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ প্রতিদিনের সিনিয়র সাব-এডিটর এসএম মসিহ্ রানা,কনকাপৈত ইউনিয়ন আ’লীগের সভাপতি আলহাজ¦ মো. শাহআলম পাটোয়ারী, আবদুল হাকিম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জসিম উদ্দিন ভুঁইয়া। চিকিৎসা প্রদান করেন ডা. মো. রাসেল খান, ডা. নওশীন ইসলাম, ডা. মো. নাজমুল ইসলাম, ডা. জাবেদ হোসাইন,ডা.আসহাব উদ্দিন আল রাইয়্যান ও ডা. ইসরাত জাহান নিশা।
উপস্থিত ছিলেন বাতিসা ইউপি মেম্বার হেলাল উদ্দিন মজুমদার, বাতিসা ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম মানিক, ছাত্রলীগের সভাপতি তুরাজ মজুমদার ও পথশিশু কল্যাণ ফাউন্ডেশন চৌদ্দগ্রাম উপজেলা সভাপতি হাসান আল মামুন প্রমুখ।