এসএসসি মেধা বৃত্তিতে প্রথম শাহের বানুর শ্রাবণী সাহা

২০২০ সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষার ফলাফলের ভিত্তিতে দেশের সকল মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা বোর্ড এসএসসি মেধাবৃত্তির ফলাফল প্রকাশ করেছে। বরুড়া উপজেলার আমড়াতলীর ফলকামুড়ি গ্রামের শাহের বানু আইডিয়াল স্কুল এন্ড কলেজের শিক্ষার্থী শ্রাবণী সাহা এই বছর এস.এস.সি পরীক্ষায় কুমিল্লা বোর্ডে টেলেন্টপুলে বৃত্তি পেয়েছে এবংবরুড়া উপজেলায় প্রথম স্থান অর্জন করেছে ।
শ্রাবণী সাহা উপজেলার আমড়াতলীর কানুপুর গ্রামের পরেশ সাহা এবং সুমি রানী পোদ্দারের প্রথম সন্তান। শ্রাবণী সাহার পিতা পরেশ চন্দ্র সাহা শাহের বানু আইডিয়াল স্কুল এন্ড কলেজে শিক্ষকতা পেশায় নিযুক্ত আছেন।
শ্রাবণী সাহার এই কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য শাহের বানু আইডিয়াল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা আব্দুল হক, বর্তমান গভর্নিংবডির সভাপতি আমিন নার্গিস,অধ্যক্ষ মো.রেজাউল করিম মজুমদার অভিনন্দন জানিয়েছেন।
প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা আব্দুল হক বলেন, পল্লী অঞ্চলে মেধা সৃজনের অভিযাত্রা নিয়ে শাহের বানু আইডিয়েল স্কুল এন্ড কলেজের যাত্রা। আজকে অনেক ভালো লাগছে শ্রাবণীর এই সাফল্য আমাদের অনেক আনন্দ এনে দিয়েছে।নিজেদের সবটুকু দিয়ে প্রতিষ্ঠা করেছি প্রতিষ্ঠানটি। আমীন নার্গিস তার অক্লান্ত পরিশ্রমে গড়ে তুলেছেন তিলে তিলে। তিনি শয়নে স্বপনে, নিশি জাগরণে তার একটাই চিন্তা, কি করে প্রতিষ্ঠানটিট ছাত্র ছাত্রীদের আরো বেশি উন্নয়ন করা যায়। শিক্ষক মন্ডলি ও নিবেদিত প্রাণ হয়ে কাজ করছেন বলেই আজকে স্কুলের একজন ছাত্রী গোটা উপজেলার মধ্যে প্রথম এবং শ্রেষ্ঠ স্থান অধিকার করেছে। অধ্যক্ষ মো.রেজাউল করিম মজুমদার বলেন আমাদের শিক্ষার্থীরা বরাবরই ভাল ফলাফল করে। এই বছর ও ৯ জন অ+ সহ শতভাগ পাস করেছে। ভবিষ্যতে ও আমাদের এ ধারা অব্যাহত থাকবে।–প্রেস বিজ্ঞপ্তি।