কুমিল্লায় ইয়াবা, গাঁজা ও ফেন্সিডিলসহ তিনজন গ্রেফতার

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লায় ইয়াবা,গাঁজা ও ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। জেলার বুড়িচং ও সদর উপজেলায় পৃথক স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার ও এসব মাদকদ্রব্য উদ্ধার করেছে র‌্যাব।
র‌্যাব-১১ সিপিসি-২ এর উপ-পরিচালক মেজর তালুকদার নাজমুছ সাকিব এক সংবাদ বিγপ্তিতে জানান, শনিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা জেলার সদর উপজেলার দক্ষিণ দূর্গাপুর এলাকায় থেকে এ্যাম্বুলেন্স ও সিএনজিতে করে ফেন্সিডিল ও গাঁজা পরিবহনকালে একজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। এসময় এ্যাম্বুলেন্স ও সিএনজি তল্লাশি করে ২শ ৮১ বোতল ফেন্সিডিল ও ১৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত স্বপন মিয়া জেলার চৌদ্দগ্রাম উপজেলার শামুকসার গ্রামের মফিজুল ইসলামের ছেলে।
এদিকে, একই দিন দুপুরে জেলার বুড়িচং উপজেলার ছয়গ্রাম এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে ৩ হাজার ৯শ ৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব সদস্যরা। গ্রেফতারকৃত শাহিন জেলার বুড়িচং উপজেলার চরনল গ্রামের মৃত আব্দুস সোবহানের ছেলে ও জসিম উদ্দিন নোয়াখালী জেলার সদর উপজেলার উত্তর কালিরচর গ্রামের মৃত জয়নাল আবেদিনের ছেলে।
র‌্যাবের দাবি, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিল, ইয়াবা ও গাঁজাসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে।