কুমিল্লায় করোনা পরীক্ষার কার্যক্রম উদ্বোধন,পুরোদমে শুরু পরশু

খায়রুল আহসান মানিক।।
কুমিল্লা মেডিকেল কলেজের (কুমেক) মাইক্রো বায়োলজি বিভাগে করোনা ভাইরাস পরীক্ষার কার্যক্রম আজ সোমবার দুপুরে উদ্বোধন করা হয়েছে। উদ্বোধন করবেন স্থানীয় সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার। এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. আবুল ফজল মীর,পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, কুমেক হাসপাতালের পরিচালক ডা. মুজিবুর রহমান, কুমেক অধ্যক্ষ অধ্যাপক ডা. মোস্তফা কামাল আজাদ,বিএমএ কুমিল্লার সভাপতি ডা. আবদুল বাকী আনিস,সাধারণ সম্পাদক ডা. আতাউর রহমান জসিমসহ স্বাচিপ নেতৃবৃন্দ।
কুমেক অধ্যক্ষ জানান, আজ দুপুরে করোনার পরীক্ষার কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। আরো কিছু কাজ বাকী রয়েছে, বুধবার পূর্ণাঙ্গ কার্যক্রম শুরু হবে। পরীক্ষাগারে দুই শিফটে নমুনা পরীক্ষা করা যাবে। প্রতি শিফটে ৯০ থেকে ৯৬ জনের নমুনা পরীক্ষা করা সম্ভব। সিভিল সার্জনের তত্ত্বাবধানে কুমিল্লা সদর হাসপাতালে, সিটি মেয়রের তত্ত্বাবধানে কুমিল্লা সিটি কর্পোরেশনের স্বাস্থ্য কর্মীরা এবং প্রতি উপজেলার স্বাস্থ্য কর্মকর্তার তত্ত্বাবধানে সংগৃহীত নমুনা এই ল্যাবে পাঠানো হবে।
(বিঃদ্রঃ-আমাদের পোর্টাল থেকে নিউজ কপি করবেন না, নিউজ কপি করে যে সমস্ত পোর্টালে প্রকাশ করছেন, সবাইকে তদারকি করা হচ্ছে। যে নিউজটি কপি করছেন সেটার স্ক্রিনশটও রাখা হচ্ছে। কপি করা বন্ধ না করলে পোর্টালের নাম এবং স্ক্রিনশটসহ প্রকাশ করা হবে।)