মুরাদনগরে ঘরের জানালা ভেঙ্গে পালিয়ে গেলো করোনা রোগী

এন.এ মুরাদ, মুরাদনগর।।
কুমিল্লার মুরাদনগর উপজেলার দারোরা ইউনিয়নের কাজিয়াতল গ্রামের করোনা শনাক্ত ব্যক্তি ঘরের জানালা ভেঙ্গে পালিয়ে গেছেন। আইইডিসিআর থেকে পাঠানো রিপোর্ট অনুযায়ী মিজান করোনা রোগী হিসেবে শনাক্ত হন। মুরাদনগর উপজেলা প্রশাসন গত শুক্রবার দুপুরে উপজেলার কাজিয়াতল গ্রামে গিয়ে আক্রান্ত মিজানের ঘরটিকে আইসোলেশন হিসেবে নির্বাচিত করে বাড়িটিকে লকডাউন করে দেয়। শুক্রবার রাতের কোন এক সময় পালিয়ে যান মিজান।
শনিবার দুপুরে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নাজমুল আলম জানান, রোগীর শরীরে বাহ্যিক কোন লক্ষণ না থাকায় তাকে হাসপাতালের আইসোলেশন বেডে না রেখে বাড়িতে আইসোলেশন নিশ্চিত করে বাড়িটি লকডাউন করে দেয়া হয়েছিল। তবে পালিয়ে যাওয়া এই রোগী কারো সংস্পর্শে গেলে ওই ব্যক্তিও সংক্রমিত হবার আশংকা রয়েছে।

মুরাদনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা অভিষেক দাস বলেন, স্থানীয় পুলিশ প্রশাসনকে বিষয়টি জানানো হয়েছে। এ বিষয়ে ব্যবস্থা নেয়ার জন্য তাদের অনুরোধ করা হয়েছে।

(বিঃদ্রঃ-আমাদের পোর্টাল থেকে নিউজ কপি করবেন না, আমাদের নিউজ কপি করে যে সমস্ত পোর্টালে প্রকাশ করছেন, সবাইকে তদারকি করা হচ্ছে। যে নিউজটি কপি করছেন সেটার স্ক্রিনশটও রাখা হচ্ছে। কপি করা বন্ধ না করলে আপনার নিউজ পোর্টালের নাম এবং স্ক্রিনশটসহ প্রকাশ করা হবে)