কুমিল্লায় বেতনের টাকায় হতদরিদ্রদের পাশে দাঁড়ালেন পুলিশ (ভিডিও)

স্টাফ রিপোর্টার।।
করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া হতদরিদ্রদের পাশে দাঁড়িয়েছে কুমিল্লা জেলা পুলিশ। এ জেলার ১৮টি থানায় কর্মরত পুলিশ সদস্যদের বেতনের টাকার একটি অংশ দিয়ে ২ হাজার দরিদ্র পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন তারা। বুধবার দুপুরে জেলা পুলিশ লাইন্সের শহীদ এবিএম আব্দুল হালিম মিলনায়তনে অসহায় পরিবারের কাছে পৌঁছে দিতে ১৮টি থানার কর্মকর্তাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম।
এসময় জেলা পুলিশের অতিরিক্ত দায়িত্বে থাকা পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন, পুলিশ সপুার মোহাম্মদ শাখাওয়াত হোসেনসহ উর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বলেন, করোনা ভাইরাসের প্রকোপে উদ্ভুত পরিস্থিতিতে দরিদ্র, অসহায় ও কর্মহীন মানুষকে সহায়তার লক্ষ্যে কুমিল্লা জেলা পুলিশ কর্তৃক গঠিত খাদ্য সংরক্ষণ এবং প্রক্রিয়াজাতকরণ কেন্দ্র থেকে প্রাথমিক পর্যায়ে ২ হাজার হতদরিদ্রকে খুঁজে খুঁজে আমরা এ সহায়তা প্রদান করব। প্রতিটি ব্যাগে ৫ কেজি চাল, ২ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ, ১ লিটার সয়াবিন তেল  এবং ১ টি করে সাবান রয়েছে। কুমিল্লার কোন মানুষ যেন ক্ষুধার্ত না থাকে সেজন্যই এ উদ্যোগ নেয়া হয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার।