কুমিল্লায় রেললাইনের পাশ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

কুমিল্লার বুড়িচং উপজেলার পীতাম্বর রেসত আলী ফকির এর মাজারের সামনে ঢাকা- চট্টগ্রাম রেল লাইনের পাশ থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেন বাকশীমূল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন আব্দুল করিম।

জানা যায়, শুক্রবার (২ সেপ্টেম্বর) সকালে জেলার বুড়িচং উপজেলার বাকশীমূল ইউনিয়নের পীতাম্বর রেসত আলী ফকির এর বাজারের সামনে ও ঢাকা-চট্রগ্রাম রেল সড়কের পাশে রসুলপুর রেলস্টেশনের উত্তরে ঝোঁপের মধ্যে একটি মরদেহ দেখতে পায় স্থানীয়রা। পরে স্থানীয় চেয়ারম্যনের মাধ্যমে বুড়িচং থানা পুলিশকে খবর দিলে এসআই আব্দুল জব্বার ঘটনাস্থলে যায়। গিয়ে দেখে রেলওয়ে পুলিশ ফাঁড়িতে লাশ নিয়ে গেছে।

নিহত যুবকের বয়স আনুমানিক ২৯ হবে। লাশের গায়ে ছিলো লাল শার্ট ও কালো প্যান্ট। তবে স্থানীয়দের ধারণা যে কোন সময় ওই যুবককে ট্রেনের ছাদ কিংবা ট্রেন থেকে ফেলে দিয়ে হত্যা করা হয়েছ।

কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক এস আই আরব আলী উপরোক্ত তথ্য নিশ্চিত করে জানান,খবর পেয়ে দুপুরে লাশ উদ্ধার করা হয়েছে। লাশের সুরতহাল রির্পোট তৈরি করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তাবে নিহত ব্যক্তির পরিচয় এখনো পাওয়া যায়নি।