কুমিল্লা মেডিকেল টেকনোলজিষ্ট এসোসিয়েশন এর সভা অনুষ্ঠিত

মোঃ আবদুল আউয়াল সরকার।।
কুমিল্লা মেডিকেল টেকনোলজিষ্ট এসোসিয়েশন এর আয়োজনে সংগঠনের উন্নয়ন ও অগ্রগতি নিয়ে
আলোচনা সভা অনুষ্টিত হয়েছে। সোমবার (০৯ অক্টোবর ২০২৩ খ্রিঃ) কুমিল্লা মহানগরীর ঝাউতলায় ফাতেমা জাহানারা টাউয়ারের তৃতীয় তলায় এ সভা অনুষ্টিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা প্রাইভেট ক্লিনিক ওনার্স এসোসিয়েশনের সাধারন সম্পাদক রইস আব্দুর রব।
সংগঠনের সভাপতি প্রদীপ চন্দ্র দাস এর সভাপতিত্বে ও প্রচার সম্পাদক জহিরুল ইসলাম শাহিন এর উপস্থাপনায় স্বাগত বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক মোঃ ইকবাল হোসেন,উপদেষ্ঠা কাজী আব্দুল আউয়াল,মোঃ আবদুল খালেক,নাজিম উদ্দিন, আবুল কালাম আজাদ,মোঃ আবদুল আউয়াল সরকার প্রমুখ।

এছাড়া উক্ত আলোচনা সভায় জেলা উপজেলাসহ দেশের বিভিন্ন প্রান্তথেকে মেডিকেল টেকনোলজিস্ট সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। আলোচনা সভায় বক্তারা বলেন, টেকনোলজিস্টরা রোগের কারণ খুঁজে বের করার প্রধান কারিগর। একজন ডাক্তারের চিকিৎসার অন্যতম সহযোগী।
সঠিক রিপোর্ট তৈরী করেন যা দেয়ার পর রোগীর কার্যকরী চিকিৎসা শুরু হয়।
সভায় সকলের সম্মতিক্রমে কুমিল্লা আইএইচটি এন্ড ম্যাটস এর শিক্ষক চিকিৎসা প্রযুক্তিবিদ মোঃ আবদুল আউয়াল সরকার
কে সহ-সভাপতি ঘোষণা করে আইডি কার্ড পড়িয়ে দেন সংগঠনের নেতৃবৃন্দ। পরে আরো কয়েকজন সদস্যদের সম্মানের সাথে আইডি কার্ড পড়িয়ে দেন।

সংগঠনের সাধারন সম্পাদক মোঃ ইকবাল হোসেন বলেন,
মানবতার সেবায় নিজেকে বিলিয়ে দেয়ার মধ্যেই রয়েছে জীবনের স্বার্থকতা। জীবনের উদ্দেশ্য শুধু নিজেকে নয় বরং উদ্দেশ্য হওয়া উচিত অন্যেকে সুখী করা। নিজের জন্য নয় সমাজ ও মানুষের সেবা করার মাঝেই সবচেয়ে বড় আনন্দ। আর সেই আনন্দই যেন খুঁজে পেয়েছে কুমিল্লা মেডিকেল টেকনোলজিস্ট এসোসিয়েশন এর সদস্যরা। আশা করি সবার ঐক্যবদ্ধ চেষ্টায় সংগঠন আরো শক্তিশালী ও গতিশীল হবে ইনশাআল্লাহ।

প্রধান অতিথি বলেন,‘অসৎ পথে থেকে বিরিয়ানি খাওয়ার চেয়ে সৎ পথে থেকে নুন-ভাত খাওয়া অনেক ভালো। মেধা ও শক্তি-সামর্থ্য খাটিয়ে পরিশ্রম করেন। জীবনে উন্নতি লাভ করতে পারবেন। তাতে আত্মতৃপ্তি, সুখশান্তি, অনাবিল আনন্দ ও সম্মান পাবেন। ভালো সম্পর্ক সাফল্যের অন্যতম কারন।আপনারা রোগীদের সাথে ভালো ব্যবহার করবেন।কেউ যদি আপনাকে অফিসে কোনো প্রশ্ন করে। আপনি সেটাকে সুন্দর করে উত্তর দিন। তাছাড়া আপনি তাদের সাথে ভদ্রভাবে কথা বলুন।