কুমিল্লা সদর দক্ষিণে অবৈধভাবে জায়গা দখলের অভিযোগে সংবাদ সম্মেলন

সদর দক্ষিণ প্রতিনিধি।।
কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার চৌয়ারা ইউনিয়নের দক্ষিণ রামপুর গ্রামের মোহন মিয়া গং কর্তৃক একই গ্রামের তোফাজ্জল হোসেন রামিন গংদের জায়গা অবৈধভাবে দখল করার পায়তারার অভিযোগ উঠেছে। বীর মুক্তিযোদ্ধা সোনা মিয়ার নাম ভাঙ্গিয়ে অবৈধভাবে জায়গা দখলের পায়তারার প্রতিবাদে ৯ অক্টোবর সোমবার দুপুরে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগী তোফাজ্জল হোসেন রামিন গংরা।

সংবাদ সম্মেলনে তোফাজ্জল হোসেন রামিন বলেন, চৌয়ারা ইউনিয়নের দক্ষিণ রামপুর মৌজায় ২০১৯ সালে চাচা শাহজাহান থেকে ৩ শতক জায়গা ক্রয় করে ভোগদখল করে আসছি। হঠাৎ করে গততিন মাস যাবত মোহন মিয়া আমাদের ক্রয়কৃত জায়গা অবৈধভাবে দখল করতে নানান পায়তারা চালিয়ে যাচ্ছে।
এরই মধ্যে গত কিছুদিন যাবত মোহন মিয়ার জেঠা সিন্ধুয়া গ্রামের বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা সোনা মিয়া ও তার ভাতিজা মোহন মিয়ার যোগসাজশে আমাদের ক্রয়কৃত জায়গাটি অবৈধভাবে দখল করতে নতুনভাবে অপকৌশলে লিপ্ত হয়েছে। মুলত বীর মুক্তিযোদ্ধা সোনা মিয়া কে ব্যবহার করে মোহন মিয়া আমাদের ক্রয়কৃত জায়গাটি অবৈধভাবে দখল করতে চাচ্ছে। এছাড়াও সংবাদ মাধ্যমকে ভুল তথ্য দিয়ে গত ৮ অক্টোবর একটি জাতীয় দৈনিক সহ অনলাইন পোর্টালে সংবাদ প্রকাশ করে উল্টো আমাদের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে । প্রকাশিত সংবাদে যে মুক্তিযোদ্ধার নাম ব্যবহার করা হয়েছে মুলত উনার বাড়ি দক্ষিণ রামপুর গ্রাম থেকে প্রায় ৬/৭ কিলোমিটার দূরে সিন্ধুয়া গ্রামে অবস্থিত। প্রকাশিত সংবাদটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, উদ্দেশ্য প্রনোদিত ও বাস্তবতা বিরোধী। আমি প্রকাশিত সংবাদটির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। মুলত অবৈধ দখলের পায়তারাকারী মোহন মিয়া তার জেঠা বীর মুক্তিযোদ্ধা সোনা মিয়াকে ব্যবহার করে প্রশাসন সহ রাজনৈতিক নেতৃবৃন্দের সিমপিথি পাওয়ার জন্য নতুন নতুন কৌশল অবলম্বন করছে।

আমাদের ক্রয়কৃত জায়গা অবৈধ দখলদারের হাত থেকে রক্ষা পেতে মাননীয় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এফসিএ লোটাস কামাল এমপি মহোদয়, কুমিল্লা জেলা প্রশাসক মহোদয় , জেলা পুলিশ সুপার মহোদয়, সদর দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান মহোদয় , উপজেলা নির্বাহী অফিসার মহোদয় সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছি।