কুমিল্লা শিক্ষা বোর্ডের আন্তঃকলেজ এ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত

নাজিবা শারমিন।।
কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের আয়োজনে আন্তঃকলেজ এ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ষ্টেডিয়ামে বেলুন উড়িয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার। কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সুধারাম ও ময়নামতি অঞ্চলের ২৮ টি কলেজের ৯৯জন প্রতিযোগি অংশ নেয়।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতির বক্তব্য রাখেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর মোঃ জামাল নাসের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের সচিব প্রফেসর নুর মোহাম্মদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রুমেন।

প্রতিযোগিতা শেষে বিজয়ী এ্যাথলেটদের মাঝে পুরস্কার ও সনদ তুলে দেন কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের উপ-সচিব মোহাম্মদ সাফায়েত মিয়া, সাংবাদিক আবুল হাসনাত বাবুল, ক্রীড়া সংগঠক বদরুল হুদা জেনু, কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সদস্য সাংবাদিক দেলোয়ার হোসেন জাকির, কুমিল্লা শিক্ষা বোর্ড মডেল কলেজের শিক্ষক জিএম ফারুক, ইস্পহানি স্কুল এন্ড কলেজের শিক্ষক মোঃ কামরুজ্জামন, কুমিল্লা ব্যাডমিন্টন এসোসিয়েশনের সদস্য মোঃ দুলাল প্রমুখ।