কুমিল্লা সদর উপজেলার চেয়ারম্যানসহ করোনা জয়ী পাঁচ কর্মকর্তা-কর্মচারী

স্টাফ রিপোর্টার।।
করোনা ভাইরাস জয়ের পর কাজে যোগ দিয়েছেন কুমিল্লা আদর্শ সদর উপজেলা চেয়ারম্যান এড. মো. আমিনুল ইসলাম টুটুল ও উপজেলার অপর চারজন কর্মকর্তা-কর্মচারী। উপজেলা চেয়ারম্যান এড.টুটুলসহ করোনা আক্রান্ত অপর চারজন কর্মকর্তা-কর্মচারীকে ইতোমধ্যে আনুষ্ঠানিকভাবে সুস্থ ঘোষণা করা হয়েছে। করোনা জয়ী কুমিলøা আদর্শ সদর উপজেলার চারজন কর্মকর্তা-কর্মচারী হলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মিদুল মোরশেদ, চেয়ারম্যান এর সিএ মোরশেদ আলম, অফিস সহায়ক মোবারক হোসেন ও সেলিনা বেগম। বর্তমানে তারা সম্পূর্ণ সুস্থ হয়ে ফিরেছেন কর্মস্থলে।
জানা যায়,পবিত্র ঈদুল ফিতরের দুই দিন আগে এড.আমিনুল ইসলাম টুটুলের নমুনা নেওয়া হয়। ২৭ মে নমুনা পরীক্ষার ফল পজেটিভ আসে। পরে দ্বিতীয়বার নমুনা নেওয়া হয় ৬ জুন। গত ১০ জুন দুপুরে কুমিল্লার আদর্শ সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা.নাছিমা আক্তার এড.আমিনুল ইসলাম টুটুলের করোনা নেগেটিভ আসার খবরটি জানান। ইতিমধ্যে করোনা আক্রান্ত হয়ে সুস্থ হয়েছেন অপর চারজন কর্মকর্তা ও কর্মচারী। ২য় পর্যায়ে নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসায় গত ১৪ মে রবিবার সকালে এড.আমিনুল ইসলাম টুটুল কর্মস্থলে যোগ দিয়েছেন। এছাড়া সুস্থ হওয়ার পর অপর চারজনও কর্মস্থলে যোগ দিয়েছেন।
কর্মস্থলে ফেরার পর এড.আমিনুল ইসলাম টুটুল এক ফেসবুক স্ট্যাটাসে জানান,দীর্ঘ ২৫ দিন পর উপজেলা পরিষদ কার্যালয়ে ফিরলাম। গত ছয় বছরে দেশের বাইরে গেলেও কখনো এত লম্বা সময় উপজেলা পরিষদে অনুপস্থিত থাকিনি। আজ অফিসে গিয়ে মনে হয়েছে দীর্ঘ সফর শেষে আজ যেন ঘরে ফিরে এলাম। মহান রাব্বুল আলামিন এবং সকলের প্রতি সীমাহীন কৃতজ্ঞতা। আশা ও বিশ্বাস সকলের দোয়া এবং ভালবাসায় সুস্থতায়-আস্থায় সামনের দিনগুলিতেও মানুষের পাশে থাকতে পারবো ইনশাআল্লাহ।