কুমিল্লা-৫ আ”লীগ থেকে মনোনয়ন প্রত্যাশী রুমি ভূইয়া’র সরকারের উন্নয়ন কার্যক্রমের লিফলেট বিতরণ

মো. জাকির হোসেন।।
শুক্রবার বিকালে কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সহসম্পাদক এবং কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এহতেশামুল হাসান ভূইয়া রুমির প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উল্লেখ যোগ্য  উন্নয়ন মূলক কার্যক্রমের লিফলেট বিতরণ করেন এবং তিনি আওয়ামী লীগ থেকে কুমিল্লা -৫ (বুড়িচং – ব্রাহ্মণপাড়া) আসনের দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে ব্যপক গণসংযোগ করেন। 

এহতেশামুল হাসান ভূইয়া রুমি প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাদ দিয়ে তিনি বলেন, যে শত ফুল কাজ করছে এসব শত ফুলের মাঝে কাজ করা সুগন্ধি যুক্ত ফুলটি আমি বেঁচে নেব। 

এহতেশামুল হাসান ভূইয়া রুমি আশাবাদ ব্যক্ত করে বলেন, যে আমি আশা করি প্রধানমন্ত্রী শেখ হাসিনা কুমিল্লা -৫ ( বুড়িচং – ব্রাহ্মণপাড়া)  আসন থেকে আমাকে দলীয় মনোনয়ন দেবে এবং আমি ইনশাল্লাহ শেখ হাসিনার উপহারের মূল্য দেব। এ অবহেলিত জনপদের এবং কালজয়ী বাংলার তথা উন্নয়নের রূপকারন বুড়িচং – ব্রাহ্মণপাড়ার গণ মানুষের নেতা সাবেক আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আব্দুল মতিন খসরুর অসমাপ্ত কাজ গুলো আমি সমাপ্ত করব, যদি আমাকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা একবার সুযোগ দেন। 

সরকারের উন্নয়ন কর্মকান্ড সমূহ জন সমক্ষে তুলে ধরতে

শুক্রবার বিকালে কেন্দ্রীয় যুবলীগের সহসম্পাদক এবং কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এহতেশামুল হাসান ভূইয়া রুমির কুমিল্লা -৫ (বুড়িচং – ব্রাহ্মণপাড়া)  আসনের আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশীর এক উঠাণ বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়ন এর নয়কামতা এলাকাবাসীর উদ্যোগে নয়কামতা গ্রামের বাড়িতে এক উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। 

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুবলীগের সহসম্পাদক এবং কুমিল্লা দক্ষিণ জেলা

 আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এহতেশামুল হাসান ভূইয়া রুমি। 

সভাপতিত্ব করেন সাবেক ইউপি সদস্য মোঃ লাল মিয়া এবং পরিচালনা করেন সাঈদুর রহমান। 

আরও বক্তব্য রাখেন ইউপি সদস্য অহিদুর রহমান, ইন্দ্রজিৎ ভৌমিক, শাহাদাত হোসেন, ইকবাল হোসেন, তোফাজ্জল হোসেন, মোস্তফা কামাল ভূইয়া, মোঃ রাসেল সারওয়ার প্রমুখ।