জমকালো আয়োজনে পালিত হলো “গোমতী ইয়ূথ সোশ্যাল অর্গানাইজেশান বাংলাদেশের ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী

এইচ.এম.তামীম আহাম্মেদ:
“তারুণ্যের আলোতে আলোকিত হউক বিশ্ব” এ স্লোগানকে সামনে রেখে -কুমিল্লা আদর্শ সদর উপজেলার দূর্গাপুর এলাকার মানবিক সংগঠন” গেমতী ইয়ূথ সোশ্যাল অর্গানাইজেশান বাংলাদেশ” এর ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয় ।

আজ ১৭ই জুন শনিবার দিনব্যাপী বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে কুমিল্লা আলেখারচর বিশ্বরোডে পাশে অবস্থিত জমজম রেস্তোরাঁর হল রুমে বিভিন্ন আয়োজনের মধ্য দিয়ে পালিত হয় ।

অনুষ্ঠানটি পবিত্র কোরআন তিলাওয়াতের মধ্যমে শুরু করে কাউন্সিল অধিবেশন ও “তারুণ্যের ভাবনায় আগামীর বাংলাদেশ” শীর্ষক সেমিনার শেষে ৮০ টি মানবিক সংগঠন ও মানব সেবায় অবদান রাখার ৩০ জন সেচ্ছাসেবীকে সম্মামনা স্মারক প্রদানের মধ্য দিয়ে শেষ হয়।

এসময় সংগঠনটির প্রধান নির্বাহী মো: সাইদুর রহমান রিফাতের সঞ্চালনায় সংগঠনটির প্রতিষ্ঠাতা মোঃ রাশেদ আলমের সভাপতিত্বে,
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ; কুমিল্লা মেডিকেল কলেজের (অব:)পরিচালক ডা: মুজিব রহমান,
প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা বিশ্ববিদ্যালের বাংলা বিভাগের সহকারী অধ্যাপক মোঃ নূর মোহাম্মদ রাজু, বিশেষ অতিথি উপস্থিত ছিলেন এডভোকেট গাজী ইকবাল হোসাইন, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সভাপতি এডভেকেট মোঃ মহিউদ্দিন, জনপ্রিয় স্যাটেলাইট টেলিভিশন মাইটিভি’রকুমিল্লা জেলা প্রতিনিধি সাংবাদিক মোঃ আবু মুছা, সাংবাদিক মোঃ মারুফ আহমেদ কল্প, মোঃ সালাউদ্দিন বিপ্লব, মোঃ মাহফুজুর রহমান, মোঃ খায়রুল ইসলাম খায়ের, মোঃ আবু হেনা বিন মোস্তফা সহ বিভিন্ন মানবিক সংগঠনের সেচ্ছাসেবকরা।

বক্তারা বলেন; তরুণ প্রজন্ম মানবিক কাজের দিকে ধাবিত হচ্ছে । এটা আমাদের জন্য সু-সংবাদের বিষয় – এর চেয়ে ভালো কাজ আর কিছুই হতে পারে না। আমরা সবার্বস্থায় তরুণ প্রজন্মের পাশে থেকে সর্বচ্চো সহযোগিতার হাত বাড়িয়ে দিব “ইনশাআল্লাহ”