জেনে নিন কুমিল্লা নগরীর লকডাউন ঘোষণাকৃত ওয়ার্ডের সীমানা

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লায় করোনাভাইরাস বিস্তাররোধে নগরীর ৩, ১০, ১২ ও ১৩ নং ওয়ার্ডগুলোতে আগামী ১৯ জুন রাত ১২ টা থেকে ৩ জুলাই পর্যন্ত লকডাউন কার্যকর থাকবে।মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জরুরী সভায় সাংবাদিকদের এসব তথ্য জানান, জেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি ও সদর আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা হাজী আ.ক.ম বাহাউদ্দিন বাহার।
কুমিল্লা মহানগরীর যে ৪ ওয়ার্ডকে লকডাউন ঘোষণা করা হয়েছে যেনে নিন তাদের সীমানা

#৩নং ওয়ার্ড: কালিয়াজুরী মৌজা রেইসকোর্স/ পুলিশ লাইন শাসনগাছা মৌজার (অংশ) ছোটরা মৌজার অংশে উত্তরে- ভাটপাড়া রাস্তা ও ভাটপাড়া মৌজার সীমানা, দক্ষিণে- ঢাকা চট্টগ্রাম ট্যাংক রোড, পূর্বে- শহীদ সামছুল হক রোড ও কালিয়াজুরী রোড এবং বিষ্ণপুর মৌজার সীমানা, পূর্বে- ধানমন্ডি রোড হয়ে শাসনগাছা ডাক বাংলো রোড।

#১০নং ওয়ার্ড : ঝাউতলা (ছোটরা ও কান্দিরপাড় মৌজার অংশ) বাগিচাগাঁও (কান্দিরপাড় মৌজার অংশ)’র উত্তরে- ঢাকা-চট্টগ্রাম ট্যাংক রোড, দক্ষিণে- নজরুল এভিনিউ, মদিনা মসজিদ রোড হয়ে কান্দিরপাড় লেন। পূর্বে- শহীদ কবির উদ্দিন সড়ক ও লাকসাম রোড, পশ্চিমে- (বাগিচাগাঁও রাস্তা) লেঃ কর্ণেল মোস্তাক আহমদ সড়ক

#১২নং ওয়ার্ড : উত্তর চর্থা মৌজা ও বজ্রপুর মৌজার অংশের উত্তররে- ঢাকা চট্টগ্রাম ট্যাংক রোড, দক্ষিণে-সার্কুলার রোড (কামাল উদ্দিন চৌধুরী ও হোচ্ছাম হায়দার চৌধুরী সড়ক), পূর্বে- সার্কুলার রোড (আশরাফ উদ্দিন চৌধুরী সড়ক) উত্তর চর্থা রোড, পশ্চিমে- রেজাশাহ বোগদাদী সড়ক হোচ্ছামিয়া হাই স্কুলের উত্তর দিকের রাস্তা হয়ে নানুয়া দীঘির পশ্চিম উত্তর কোণ হয়ে ইউসুফ স্কুল রোড রাজগঞ্জ চৌমুহনী।

#১৩নং ওয়ার্ড : দক্ষিণ চর্থা’র উত্তরে- সার্কুলার রোড (কামাল উদ্দিন চৌধুরী ও হোচ্ছাম হায়দার চৌধুরী সড়ক, দক্ষিণে-ড. আখতার হামিদ খান রোড/ ইপিজেড রোড, পূর্বে- মুরাদপুর জিনার পুকুর পাড় হয়ে নওয়াব বাড়ী চৌমুহনী, পশ্চিমে- কুমিল্লা লাকসাম রোড।