তিতাসে বাঁশের বেড়া ভেঙ্গে তরমুজের ভ্যান নিয়ে গ্রামে ঢুকতে বাধায় সংঘর্ষ

তিতাস প্রতিনিধি:
তিতাস উপজেলায় সামাজিক লকডাউন অমান্য করে বাঁশের বেড়া ভেঙ্গে তরমুজের ভ্যান নিয়ে গ্রামে ঢুকতে বাধা দেওয়ায় উভয়ের মধ্যে সংঘর্ষে চার জন আহত হয়েছে।

ঘটনাটি ঘটেছে ০৮ এপ্রিল বিকেলে কুমিল্লা তিতাস উপজেলার নারান্দিয়া ইউনিয়নের দুখিয়ারকান্দি গ্রামে। স্থানীয়দের তথ্যমতে জানাযায়, উপজেলার জিয়ারকান্দি ইউনিয়নের বাঘারামপুর গ্রামের মজিবুর রহমানের ছেলে সজিব তরমুজের ভ্যান গাড়ি নিয়ে বাঁশের ভেড়া ভেঙ্গে নারান্দিয়া ইউনিয়নের দুখিয়ারকান্দি গ্রামে প্রবেশকালে দুখিয়ারকান্দি গ্রামের কাশেমের ছেলে আল আমিন,হায়দার আলীর ছেলে নজরুল, মনু মিয়ার ছেলে সোকেন ও তাদের সাথে থাকা লোকজন বাধা দেয়। বাধা পেয়ে তরমুজের গাড়ি নিয়ে তারা চলে যায়। তারপর তারা গ্রামে গিয়ে বাঘারামপুর গ্রামের ফিরোজের ছেলে, রাকিব ও মজিবুর রহমানের ছেলে সজিব, ভাড়াটে দলবলসহ লাঠি হাতে নিয়ে দুখিয়ারকান্দি গ্রামে ঢুকে হামলা করে। উভয়ের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ইট ও পাটকেল ছোড়াছুড়ির ঘটনা ঘটে।
এতে দুখিয়ারকান্দি গ্রামের কাশেমের ছেলে আল আমিন, হায়দার আলীর ছেলে নজরুল, মনু মিয়ার ছেলে সোকেন ও একজন ৭০ বছর বয়সী বৃদ্ধা মহিলা ইটের আঘাতে আহত হয়। এ ব্যাপারে গতকাল রাতে তিতাস থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

সংবাদ পেয়ে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সালাহউদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করে বলেন , এ ঘটনায় আমরা অবশ্যই আইনের আশ্রয় নেবো। জড়িতদের আইনের আওতায় আনা হবে।
এ ব্যাপারে তিতাস থানার এসআই মাজেদুল জানান ,আমরা ঘটনাস্থল পরিদর্শন করে একটি লিখিত অভিযোগ নিয়েছি। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা করবো।