থানা চত্বরে পুলিশের ওপর হামলার ঘটনায় মামলা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি।।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা চত্বরে ঢুকে পুলিশ সদস্যদের ওপর হামলার ঘটনায় অভিযুক্ত মোবাশ্বেরের (৩০) বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। থানার উপ-পরিদর্শক (এসআই) মুজিবুর রহমান বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

এ মামলায় মোবাশ্বেরকে গ্রেফতার দেখিয়ে বুধবার (২ সেপ্টেম্বর) দুপুরে আদালতে পাঠানো হয়েছে। মোবাশ্বের জেলা শহরের পুনিয়াউট এলাকার মৃত জয়নাল আবেদীনের ছেলে।

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার বিকেলে থানা চত্বরে ঢুকে ছুরি হাতে পায়চারি করছিলেন মোবাশ্বের। এসময় পুলিশ সদস্যরা তার কাছে থানায় আসার কারণ জানতে চাইলে ছুরি দিয়ে পুলিশ সদস্যদের ওপর হামলা করেন মোবাশ্বের। একপর্যায়ে পুলিশ সদস্যদের ধাওয়া দিয়ে থানা চত্বরের সামনের সড়কে নিয়ে যান মোবাশ্বের। এ সময় পুলিশ সদস্যরা তাকে ধরতে গেলে থানার পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ শাহজাহান ও কনস্টেবল সাধন আহত হন।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম জানান, মোবাশ্বের কেন পুলিশ সদস্যদের ওপর হামলা করেছে সেটি এখনও স্পষ্ট করে জানা যায়নি। তিনি মানসিকভাবে বিকারগ্রস্ত কি না সেটি জানতে আদালতের অনুমতি সাপেক্ষে তার শারীরিক পরীক্ষা-নীরিক্ষা করা হবে।