থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সভাপতি সুইটি, সম্পাদক হান্নান

কুবি প্রতিনিধি:
কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের একমাত্র নাট্য বিষয়ক সংগঠন ‘থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়’ এর নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন নৃবিজ্ঞান বিভাগের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী গুলশান পারভীন সুইটি এবং সাধারণ সম্পাদক হয়েছেন একই বর্ষের গণিত বিভাগের শিক্ষার্থী হান্নান রহিম।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সংগঠনটির ৩ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি স্বাক্ষরিত এ অনুমোদন দেন। ১৯ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি বৃন্তি পালিত, যুগ্ম সাধারণ সম্পাদক দীপ চৌধুরী, গ্রন্থণা ও প্রকাশনা সম্পাদক মোহাম্মদ ইমতিয়াজ, অর্থ ও দপ্তর সম্পাদক রবীন্দ্রনাথ বর্মন, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদ জামান, প্রচার সম্পাদক রাকিন খান, শব্দ ও সংগীত আয়োজন সম্পাদক তন্ময় সরকার, মঞ্চ ব্যবস্থাপনা ও আলোক নিয়ন্ত্রণ সম্পাদক ইমতিয়াজ আহমেদ, প্রন্স ও কস্টিউমস সম্পাদক আমেনা আক্তার ইকরা।
এছাড়াও কার্যনির্বাহী সদস্যরা হলেন ইশতিয়াক আহমেদ, তারিন সুমাইয়া, আতিকুর রহমান তনয়, মরিয়াম আক্তার, সুদীপ চাকমা, রাশেদুল ইসলাম শুভ, নুসরাত জাহান।
উল্লেখ্য, ‘‘স্বদেশী স্পন্দনে, তারুণ্যের জয়গানে’’ প্রতিবাধ্যকে ধারন করে ২০১২ সালের ১৪ এপ্রিল কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে যাত্রা শুরু করে ‘থিয়েটার কুমিল্লা বিশ্ববিদ্যালয়।’ এ সংগঠনটি নাটকের মাধ্যমে জনসচেতনতা তৈরি করাসহ বিশ্ববিদ্যালয়ে প্রতিবছর আন্ত:ডিপার্টমেন্ট নাট্য উৎসবের আয়োজন করে আসছে।