দেবিদ্বারে করোনায় মারা গেল আরো একজন

সৈয়দ খলিলুর রহমান বাবুল, দেবিদ্বার ।।
কুমিল্লার দেবিদ্বারে এবার করোনায় আক্রান্ত হয়ে জামাল হাজারি (৩৮) নামে এক মুদি ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। সে দেবিদ্বার পৌর এলাকার চাপানগর হাজারী বাড়ির সিরাজুল ইসলাম হাজারির পুত্র।
পরিবার ও দেবিদ্বার স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, সে কোভিড ১৯ আক্রান্ত হয়ে বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টা ১০ মিনিটে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ইউনিটে ভর্তি হয়। ভর্তির পর তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য অক্সিজেন সহ এম্বুলেন্স যোগে ঢাকা প্রেরণ করা হয়। রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে ঢাকা যাওয়ার পথেই সে মৃত্যু বরণ করে। করোনায় আক্রান্ত হয়ে দেবিদ্বারে এ পর্যন্ত চার জনের মৃত্যু হল।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আহাম্মদ কবির জানান, গত ৫ মে মঙ্গলবার তার নমুনা সংগ্রহ করা হয়, বৃহস্পতিবার বিকালে তার করোনা পজেটিভ রিপোর্ট আসলে সে হাসপাতালে ভর্তি হয়। প্রায় দুই ঘন্টা হাসপাতালে অবস্থান করার পর তার অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় প্রেরণ করা হয়। ২৫ মিনিট পর তাকে বহনকারী এম্বুলেন্স হাসপাতালে ফিরে আসলে কর্তব্যরত ডাক্তার রবিউল হাসান পরীক্ষার পর তাকে মৃত ঘোষনা করেন।

(বিঃদ্রঃ-আমাদের পোর্টাল থেকে নিউজ কপি করবেন না, আমাদের নিউজ কপি করে যে সমস্ত পোর্টালে প্রকাশ করছেন, সবাইকে তদারকি করা হচ্ছে। যে নিউজটি কপি করছেন সেটার স্ক্রিনশটও রাখা হচ্ছে। কপি করা বন্ধ না করলে আপনার নিউজ পোর্টালের নাম এবং স্ক্রিনশটসহ প্রকাশ করা হবে)