দেবিদ্বারে বাংলাদেশ জামায়াতে ইসলাম এর নেতৃবৃন্দের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা

দেবিদ্বার প্রতিনিধি।।
কুমিল্লার দেবিদ্বার উপজেলা ও পৌরসভা শাখা জামায়াতে ইসলামীর উদ্যোগে উপজেলায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার (১৪ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে স্থানীয় একটি রেস্টুরেন্টে জামায়াতে ইসলামী পৌর শাখার আমির ফেরদৌস আহমেদেও সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা জামায়াতের সেক্রেটারি ও সাবেক ভাইস চেয়ারম্যান মো.সাইফুল ইসলাম শহীদ। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা জামায়াতের আমির অধ্যাপক শহীদুল ইসলাম।
প্রধান অতিথির বক্তব্যে মো. সাইফুল ইসলাম শহীদ বলেন, ফ্যাসিবাদ সরকার মুক্ত গণমাধ্যমকে মত প্রকাশে বাধা দিয়ে রেখে ছিল। অনেক সাংবাদিক হত্যার বিচার হয়নি। আজ সাংবাদিকরা ও গণমাধ্যম মুক্ত স্বাধীন। ছাত্রজনতার গণ-অভ্যর্থনার মাধ্যমে জালেম সরকার দেশ ছেড়ে পালানোর মাধ্যমে সংবাদকর্মীরা স্বাধীন হলো। তিনি দল মত নির্বিশেষে সঠিক তথ্য প্রচারের জন্য সকল সাংবাদিকদের আহ্বান জানানোর পাশাপাশি আরও বলেন, জামায়াত ইসলাম বাংলাদেশের একটি রাজনৈতিক দল। জামায়াত ইসলাম গত ১৬ বছর তথ্য সন্ত্রাসের শিকার হয়েছে। আলহামদুলিল্লাহ আমরা ভালোবাসা দিয়ে মানুষের হৃদয়ে পৌছাতে পেরেছি।
তিনি সম্প্রাতিক প্রসঙ্গে বলেন, গত ৪ আগষ্টের পর থেকে ছাত্রজনতার আন্দোলনে দেবিদ্বারে এ পর্যন্ত ১০জন শহীদ হয়েছেন। জামায়াতের পক্ষ থেকে সেসকল শহীদদের পরিবারের পাশে আমরা দাঁড়িয়েছি। তাদেরকে বিভিন্ন সহযোগিতা অব্যাহত রেখেছি। বন্যাকবলিত দেবিদ্বারের ৫টি ইউনিয়নের পানিবন্দি মানুষের মাঝে এ পর্যন্ত প্রায় ১কোটি টাকা ব্যয়ে শুকনো ও রান্না করা খাবার বিতরণ করা হয়েছে। বন্যার কারণে অনেকের ঘর ভেঙে গেছে তাদের ঘর মেরামত করার কাজ চলছে। ইউসুফপুর শিবপুর গ্রামের আন্দোলনে শহীদ জহিরুল ইসলাম রাসেলের পরিবারকে একটি নতুন ঘর উপহার দেয়া হয়েছে। জামায়াত ইসলাম দখলদারি, চাঁদাবাজি সন্ত্রাসী কার্যক্রমে বিশ্বাসী নয়। যারা জামায়াত কিংবা শিবিরের নামে এসব করতে আসবে তাদেরকে ধরে পুলিশের হাতে তুলে দেয়ার অনুরোধ জানাচ্ছি।
মতনিবিনময় সভায় আরও উপস্থিত ছিলেন, দেবিদ্বার উপজেলা জামায়াতের নায়েবে আমির গোলাম মোস্তফা সরকার, উপজেলা জামায়াতের সেক্রেটারী রহুল আমিন খান, পৌরসভা সেক্রেটারী কারী ওয়ালি উল্লাহ সরকার, কুমিল্লা উত্তর জেলা ছাত্রশিবিরের সেক্রেটারী মো. সানাউল্লাহ রাসেল, উপজেলা ছাত্রশিবিরের সভাপতি মো. জাহিদ হাসান।
সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাসার, সাইফুদ্দিন রনি, খলিলুর রহমান বাবুল, শাহীন আলম, ফখরুল ইসলাম সাগর, এনামুল হক, মাসুদ রানাসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ