দেবিদ্বারে বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে দূর্ঘটনায় দাদি-নাতির মৃত্যু

সৈয়দ খলিলুর রহমান বাবুল, দেবিদ্বার।।
কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বারে সড়ক দূর্ঘটনায় স্কুল শিক্ষিকাসহ একই পরিবারের ২ জন নিহত ও ৪ জন আহত হয়েছে। আহত নিহতদের মধ্যে সিএনজি চালক ছাড়া বাকী ৫ জন একই পরিবারের। এরা সবাই দেবিদ্বার পৌর এলাকার বারেরা গ্রামের নিজাম উদ্দিন ফকির বাড়ির অধিবাসী।

স্থানীয়রা জানান, শুক্রবার দুপুর ১টায় একই পরিবারের ৫জন সিএনজি যোগে উপজেলার বড়শালঘর গ্রামে একটি বিয়ের অনুষ্ঠানে যাওয়ার পথে, কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের দেবিদ্বার পৌর এলাকার সাইলচর এলাকায় পেছন থেকে আসা দ্রুতগামী একটি ট্রাকের চাপায় সিএনজিটি দুমড়ে মুচড়ে গেলে চালক ও ৫ যাত্রী মারাত্মক আহত হন। আহত ৬ জনকে উদ্ধার করে প্রথমে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। কুমেক হাসপাতালে নেয়ার পর শিক্ষিকা হাজেরা বেগম ও তার নাতী আবিরের মৃত্যু হয়।

নিহত হাজেরা বেগম (৪০) দেবিদ্বার পৌর এলাকার বারেরা গ্রামের নিজাম উদ্দিন ফকির বাড়ির বজলুর রহমানের স্ত্রী এবং উপজেলার ধামতী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা এবং আবির (৫) হাজেরা বেগমের পৌত্র (নাতি)।

আহতরা হলেন, নিহত হাজেরা বেগমের স্বামী বজলুর রহমান (৬৫), মেয়ে মনিরা আক্তার (১৪) , নাতি আশিক (৭) ও সিএনজি চালক দেবিদ্বার পৌর এলাকার উত্তর ভিংলাবাড়ি গ্রামের আব্দুল আলীমের পুত্র শান্ত (২০)। আশংকাজনক অবস্থায় শুক্রবার বিকেলে বজলুর রহমানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ ব্যপারে মীরপুর হাইওয়ে পুলিশের অফিসার ইনচার্জ মোঃ কামাল উদ্দিন জানান, আমাদের পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে আহত নিহত কাউকে পায়নি। দেবিদ্বার উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে যেয়েও কোন তথ্য নিতে পারেনি। দূর্ঘটনায় কবলিত দুমড়ে মুচড়ে যাওয়া সিএনজি ও ঢাকা-মেট্রো-ট-১৬৫৫১৮ নং এর ট্রাকটি হেফাজতে নিয়ে আসা হয়েছে।