দেবিদ্বারে মোবাইল টাওয়ার থেকে পড়ে টেক‌নিশিয়া‌নের মৃত্যু

কুমিল্লার দেবিদ্বারে মোবাইল টাওয়ারে কাজ শেষে নামতে গিয়ে পা ফসকে পড়ে তারেকুর রহমান (২৪) নামে এক টেকনিশিয়ানের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়ক সংলগ্ন দেবিদ্বার পৌর এলাকার পান্নারপুল এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত তারেকুর রহমান নাটোর জেলার সিংড়া উপজেলার মধ্যবাশবাড়ি গ্রামের মো: জয়নাল আবেদিনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও নিহতের সহকর্মীরা জানান, পান্নারপুল বাংলালিংক মোবাইল ফোন টাওয়ারের কিছু ত্রুটিজনিত সমস্যা ছিল। তাই প্রচণ্ড রোদের তাপ উপেক্ষা করে টেকনেশিয়ান তারেকুর রহমান প্রায় ৭০ ফুট টাওয়ারের উপর উঠে সেগুলো একাই সমাধান করেন এবং কাজ সেরে নামার সময় পা পিছলে পড়ে ঘটনাস্থলেই মারা যান। নিহতের সহকর্মী ড্রাইভ টেস্ট ইঞ্জিনিয়ার রাজু আহমেদ ও আলমগীর হোসেন জানান, তারা কসবা এলাকায় যাওয়ার পথে তারেকুরকে পানুয়ারপুল টাওয়ারের পাশে নামিয়ে যান। ওখান থেকে ফেরার পথে মোবাইল ফোনে কথা হয়, তারেকুর টাওয়ারের কাজ শেষ হয়েছে জানালে তাকে টাওয়ার থেকে নেমে আসার কথা বলেন তারা। ফিরে এসে দেখেন তিনি মারা গেছেন।

মোবাইল ফোনে নিহত তরিকুলের খালাতো ভাই জানান, দুর্ঘটনার সংবাদ পেয়ে তারা দেবিদ্বারের উদ্দেশে রওনা দিয়েছেন। তারেকুর তার বাবার এক মাত্র পুত্র সন্তান। তার দুই বোনও রয়েছে। সামনের মাসে ছুটিতে আসার কথা ছিল, তার বিয়ের বিষয়ে পরিবারের পক্ষ থেকে পাত্রী পক্ষের সাথে পাকা হচ্ছিল।

দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: আরিফুর রহমান জানান, নিহতের লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। তার স্বজনেরা আসলে তাদের কাছে লাশ হস্তান্তর করা হবে।