দেবিদ্বারে স্বাস্থ্য কমপ্লেক্সের তিনজন স্টাফসহ ১৮ জন আক্রান্ত

সৈয়দ খলিলুর রহমান বাবুল, দেবিদ্বার ।।
কুমিল্লার দেবিদ্বারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তিনজন স্টাফসহ ১৮ জন করোনা আক্রান্ত হয়েছেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আক্রান্তদের একজন সিনিয়র স্টাফ নার্স ও একজন ওয়ার্ড বয় আইসোলেশন ইউনিটে দায়িত্ব পালন করছিলেন। অপরজন মেডিকেল টেকনোলজিস্ট। এ পর্যন্ত দেবিদ্বার উপজেলায় মোট পজেটিভ শনাক্ত হয়েছে ১৫৮ জন। মৃত্যু হয়েছে ১০ জনের। সুস্থ হয়েছেন ৪৫ জন।
দেবিদ্বার স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে রবিবার দুপুরে আসা ৫০ টি নমুনার রিপোর্ট’র মধ্যে ১৬ জন এবং ঢাকা আইসিডিডিআরবি থেকে আসা আরও ৫০ টি নমুনার রিপোর্ট’র মধ্যে দুইজন পজিটিভ পাওয়া গেছে। এ নিয়ে এক দিনে মোট ১৮ জনের পজিটিভ শনাক্ত হয়েছে।
এর মধ্যে ভানী দুইজন, দাড়িয়াপুর একজন, ছোট আলমপুর একজন, পূর্ব ফতেহাবাদ একজন, আবদুল্লাপুর একজন, বারেরা দুইজন, আলিয়াবাদ একজন, মরিচাকান্দা একজন, ধামতী একজন, রামপুর একজন, দেবিদ্বার পৌর এলাকায় তিনজন এবং দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনজন করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।
এদিকে পর পর দুইবার নেগেটিভ রিপোর্ট পাওয়ায় শনিবার আরও ২০ জন পজিটিভ রোগীকে সুস্থ ঘোষণা করেছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।
উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ আহাম্মদ কবীর জানান, দায়িত্ব পালন করতে গিয়ে দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তিনজন করোনা যোদ্ধা নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। ইতিপূর্বেও আরও দুই জন আক্রান্ত হয়েছেন।