নাঙ্গলকোটে প্রথম শ্রেণির ছাত্রী ধর্ষিত

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লার নাঙ্গলকোটে প্রথম শ্রেণিতে পড়ুয়া এক শিশু (৭) ধর্ষণের শিকার হয়েছে। গত ২৩ আগস্ট চকোলেট ও জাম্বুরার লোভ দেখিয়ে হারুনুর রশিদ (৩৫) নামে এক অটোরিকশা চালক শিশুটিকে ধর্ষণ করে। বিষয়টি জানাজানি হওয়ার পর সোমবার ওই ধর্ষকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন শিশুটির পিতা। ধর্ষক উপজেলার আটিয়াবাড়ি পূর্বপাড়া গ্রামের মৃত সেকান্দর আলীর ছেলে। মেয়েটিকে গুরুতর অসুস্থ অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আদ্রা দক্ষিণ ইউনিয়ন পরিষদের সদস্য আবদুল কুদ্দুস জানান, মেয়েটি অসুস্থ হয়ে পড়লে তার মাকে ঘটনাটি জানায়। এক পর্যায়ে তাকে অসুস্থ অবস্থায় প্রথমে লাকসামের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখানে থেকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
স্থানীয় ইউপি চেয়ারম্যান আবদুল ওহাব বলেন, মেয়েটির চাচা আমাকে ঘটনাটি জানিয়েছে। এটি একটি বর্বর ঘটনা। মেয়েটিকে অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। নাঙ্গলকোট থানার অফিসার ইনচার্জ (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করে আদালতে জবানবন্দি রেকর্ড করা হবে। আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।