নারায়ণগঞ্জে বিস্ফোরণে নিহত মুয়াজ্জিনের পরিবারকে অর্থমন্ত্রীর সহায়তা

স্টাফ রিপোর্টার।।
নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণে নিহত মুয়াজ্জিন ও সহকারী ইমাম হাফেজ দেলোয়ার হোসেন, তার বড় ছেলে জোনায়েদের পরিবারকে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপির ত্রাণ তহবিল থেকে নগদ এক লাখ টাকা ও তিনটি গাভী সহায়তা প্রদান করা হয়। বুধবার বিকেলে কুমিল্লা নাঙ্গলকোট উপজেলার বদরপুর গ্রামের মুক্তার বাড়িতে নিহতের পরিবারকে এ সহায়তা প্রদান করা হয়। নিহতের পরিবারে স্ত্রী, এক ছেলে ও তিন মেয়ে রয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন, অর্থমন্ত্রী’র সহকারী একান্ত সচিব কে এম সিংহ রতন, জেলা পরিষদ সদস্য আবু বক্কর সিদ্দিক আবু, উপজেলা আওয়ামী লীগ সভাপতি রফিকুল হোসেন, পৌর মেয়র আব্দুল মালেক, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউছুপ ভূঁইয়া, ইউপি চেয়ারম্যান নাজমুল হাসান ভূইয়া বাছির, সাবেক চেয়ারম্যান মফিজুর রহমান হক, ইউপি আওয়ামী লীগের সাবেক সভাপতি মাস্টার আবু তাহের বিএসসি, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমন, ঢালুয়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মাহমুদ হোসেন, ইউপি আওয়ামী লীগ সভাপতি খ ম জিল্লুর রহমান ও সাধারণ সম্পাদক গোলাম মাওলা ছুট্টু ও ইউপি সদস্য মনির হোসেন প্রমুখ।
উল্লেখ্য, ৪ সেপ্টেম্বর নারায়ণগঞ্জ তল্লা সর্দার পাড়া বায়তুল সালাহ জামে মসজিদে এশার নামাজ চলাকালে এসি বিস্ফোরণে অগ্নিদগ্ধ হয় মসজিদের মুয়াজ্জিন হাফেজ দেলোয়ার হোসেন (৪৭) ও তার বড় ছেলে জোনায়েদ (১৭) নিহত হয়।
নিহতের শ্বশুর মাস্টার হাবিবুর রহমান বলেন, তার জামাতা হাফেজ দেলোয়ার হোসেন ও ছোট্ট নাতি জোনায়েদের মৃত্যুতে পরিবারটি অসহায় হয়ে পড়ে। এ অবস্থায় অর্থমন্ত্রী ও স্থানীয় আ’লীগ নেতারা এ অসহায় পরিবারের পাশে দাঁড়ানোয় পরিবারটি উপকৃত হয়েছে।