বঙ্গবন্ধু কন্যার হাতেই গড়ে উঠবে স্মার্ট বাংলাদেশ …..আবুল কালাম আজাদ

স্মার্ট বাংলাদেশ গঠনে দেবীদ্বার উপজেলার নবম ও দশম শ্রেণির ২৯৪জন মেধাবী শিক্ষার্থীর মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ট্যাব বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখ্যান কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদ হল রুমে এক অনুষ্ঠানের মধ্যদিয়ে ওই ট্যাব বিতরণ করা হয়।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ নাছির উদ্দিনের পরিচালনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা নিগার সুলতানার সভাপতিত্বে ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট নাজমা বেগম, ওসি কমল কৃষ্ণ ধর, উপজেলা আ’লীগের সহ সভাপতি লুৎফর রহমান বাবুল।

অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ বলেন, প্রধানমন্ত্রী ঘোষিত স্মার্ট বাংলাদেশ তোমাদের হাত ধরেই এগিয়ে যাবে। শেখ হাসিনার এ ট্যাব উপহার শিক্ষার উন্নয়ন ও অগ্রগতির মধ্যদিয়ে স্মার্ট ও ডিজিটাল বাংলাদেশ বিনীর্মানে সহায়ক ভূমিকা পালন করবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন দেবিদ্বার উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি লুৎফর রহমান বাবুল সুলতানপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যক্ষ হুমায়ুন কবির, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ মজিবুর রহমান, গুনাইঘর ইউপি চেয়ারম্যান মোকবল হোসেন মুকুল জিএস, জাফরগঞ্জ ইউপি চেয়ারম্যান মোঃ জাহিদুল আলম, উপজেলা ছাত্রলীগের আহবায়ক আসাদুর রহমান রনি।