বরুড়ায় ৩০টি গাঁজা গাছসহ চাষী আটক

কুমিল্লা বরুড়া উপজেলা গালিমপুর গ্রামের জমিদার বাড়ি সংলগ্ন পেয়ারা বেগম (৪৫) নামে এক গাঁজা গাছ চাষিকে আটক করা হয়। সোমবার দিবাগত রাতে তার নিজ বাড়ি থেকে গাঁজা গাছসহ তাকে আটক করা হয়। আটককৃত পেয়ারা বেগম ওই গ্রামের সেলিম মিয়ার স্ত্রী।

বরুড়া থানা অফিসার ইনচার্জ ফিরোজ হোসেনের দিক নির্দেশনায় পুলিশ পরিদর্শক (তদন্ত) মীর রেজাউল ইসলামের সার্বিক সহযোগিতায় সঙ্গীয় এসআই আলী মর্তুজা, এএসআই মতিউর রহমান ফোর্স সহ বরুড়া থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে (১৪ জুন) রাত সাড়ে ৩টায় উপজেলা গালিমপুর গ্রামের জমিদার বাড়ির সংলগ্ন মাদক চাষী পেয়ারা বেগম (৪৫)কে ৩০টি গাঁজা গাছসহ আটক করে বরুড়া থানা পুলিশ।

দীর্ঘদিন ধরে উক্ত উপজেলার গালিমপুর গ্রামের জমিদার বাড়ির সবুজ মিয়া ও পেয়ারা বেগম গাঁজা চাষ ও বিভিন্ন এলাকায় গাঁজাগাছ ক্রয় বিক্রয় করে আসছে। বরুড়া থানার এসআই আলী মর্তুজা বাদী হয়ে বরুড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে মামলা রুজু করেন।

এই বিষয়ে বরুড়া থানা অফিসার ইনচার্জ ফিরোজ হোসেন বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে চাষকৃত ৩০টি গাঁজা গাছ ও পেয়ারা বেগমকে আটক করি। আটককৃত পেয়ারা বেগমকে কোর্টে পেরণ করা হয়েছে। বাকিদেরকে গেপ্তার করার কাজ চলছে। আমরা মাদকের সাথে কোন আপোষ করিনা। আমাদের এই মাদক নির্মুল অভিযান অব্যাহত থাকবে।