বাড়ি ভাড়া মাফ করে খাদ্য সামগ্রী বিতরন করলেন প্রবাসী আক্তার হোসেন

স্টাফ রিপোর্টার।।
মরণব্যাধী করোনা সংকটে স্থবির হয়ে পড়েছে পুরো দেশ। লকডাউন মানতে গিয়ে সবাই বসে আছে ঘরে। উপার্জন বন্ধ থাকায় সংসার চালাতে হিমশিম খাচ্ছেন অনেক মধ্য ও নিম্নবিত্ত পরিবার। এসব কারনে মানুষ এখন শংকিত। জীবন-জীবিকার এমন বাস্তবতায় নিজের বাড়ি ভাড়া মাফ করে দিয়ে ভাড়াটিয়ার পাশে দাড়ালেন মালয়েশিয়া প্রবাসী কাজী আক্তার হোসেন।
জানা যায়, কুমিল্লা সদর উপজেলা কালিরবাজার ইউনিয়নের সৈয়দপুর বেজবাড়ির এলাকার মালয়েশিয়া প্রবাসী কাজী আক্তার হোসেনের ৪ তলা বাড়ি থেকে প্রতি মাসে ৫০ হাজার টাকা ভাড়া পেয়ে থাকেন। বর্তমান পরিস্থিতির কথা বিবেচনা করে ভাড়াটিয়া থেকে বাড়ি ভাড়া নিচ্ছেন না তিনি। বাড়ি ভাড়া মাফ পেয়ে খুশি ভাড়াটিয়ারা। এই মহৎ উদ্যোগের পাশাপাশি এলাকার দরিদ্র ও কর্মহীন মানুষের ঘরে খাদ্য সামগ্রীও পৌঁছে দিচ্ছেন তিনি।
প্রবাসী কাজী আক্তার হোসেন বলেন, ক্ষুদ্র সামর্থ্যরে মধ্যে থেকে আমি মানুষকে সহযোগিতার চেষ্টা করেছি। মানুষ মানুষের জন্য কথাটি চিন্তা করে, চলমান সংকটে সমাজের অন্যান্য বিত্তবানরাও যদি এগিয়ে আসে তবে সাধারণ মানুষের জন্য কিছুটা হলেও সহায়তা হবে। আগামীতেও মানুষের জন্য এমন সহযোগিতা অব্যাহত থাকবে বলে জানেিয়ছেন তিনি।