জাগ্রত মানবিকতার উদ্যেগে তিন’শ পরিবারে ইফতার সামগ্রী বিতরন

মাহফুজ নান্টু।।
স্বেচ্ছাসেবী সংগঠন জাগ্রত মানবিকতার উদ্যেগে তিন’শ পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরন করা হয়েছে। শুক্রবার আদর্শ সদর উপজেলার দক্ষিন দূর্গাপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের নিন্ম আয়ের পরিবারগুলোতে ইফতার সামগ্রী পৌছে দেন জাগ্রত মানবিকতা পরিবারের সদস্যরা।
সকাল ১০ টায় আদর্শ সদর উপজেলার দক্ষিন দূর্গাপুর ইউনিয়নের দৌলতপুর এলাকায় গিয়ে দেখা যায়, জাগ্রত মানবিকতা সংগঠনের সদস্যরা কেউ ইফতার সামগ্রী প্যাকেট করছেন। কেউবা প্যাকেট করা ইফতার সামগ্রীগুলো ভ্যানগাড়ীতে জমা করছেন। পরে প্যাকেট করা শেষ হলে ভ্যান গাড়ি নিয়ে অসহায় মানুষজনের দুয়ারে হাজির হন জাগ্রত মানবিকতা সংগঠনের সদ্যরা। পরিবারের সদস্যদের হাতে তুলে দেন ইফতার সামগ্রী। এভাবে অন্তত ৩’শ পরিবারের মাঝে ইফতার সামগ্রী পৌছে যায়।
ইফতার সামগ্রী বিতরকালে জাগ্রত মানবিতার কো-অর্ডিনেটর মো: মতিউর রহমান মিঠু জানান, স্বেচ্ছাসেবী সংগঠন জাগ্রত মানবিকতার সাধারণ সম্পাদক তাহসিন বাহার সূচনার উদ্যেগে অসহায় নিন্ম আয়ের মানুষজনের মাঝে ইফতার সামগ্রী বিতরন করা হচ্ছে। পর্যায়ক্রমে আরো অন্যান্য পরিবারগুলোর মাঝে ইফতার সামগ্রী বিতরন করা হবে।
৩ নং দূর্গাপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড ইউপি সদস্য রেজাউল করিম রাজন জানান, জাগ্রত মানবিকতার ইফতার সামগ্রী নিন্ম আয়ের পরিবারে পৌছে দিয়েছি। জাগ্রত মানবিকতার সাধারণ সম্পাদক তাহসিন বাহার সূচনা বলেছেন ইফতার সামগ্রী বিতরণ অব্যহত থাকবে।
ইফতার সামগ্রী বিতরণকালে এ সময় উপস্থিত ছিলেন ভিক্টোরিয়া কলেজের ছাত্রলীগের সাবেক প্রধান সমন্বয়ক মো:শাহ আলম, দূর্গাপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা গোলাম হোসেন, জাগ্রত মানবিকতার কো-অর্ডিনেটর নজরুল ইসলাম জনি, তামিম চৌধুরি, সাইফুল ইসলাম শুভ, মো: বাপ্পি রাজ, মাইদুজ্জামান মিশার, পিয়াস খান, মোশারফ মজুমদার মুন, রাফি খান, সাজিবুর রহমান সাগর, জাগ্রত মানবিকতার সদস্য জাহেরুল ইসলাম, শরিফুল ইসলাম শুভ,মো:জালাল,হৃদয়, সাদ্দাম , হাসান, শিহাব. ইহাব, রাব্বী।

(বিঃদ্রঃ-আমাদের পোর্টাল থেকে নিউজ কপি করবেন না, আমাদের নিউজ কপি করে যে সমস্ত পোর্টালে প্রকাশ করছেন, সবাইকে তদারকি করা হচ্ছে। যে নিউজটি কপি করছেন সেটার স্ক্রিনশটও রাখা হচ্ছে। কপি করা বন্ধ না করলে আপনার নিউজ পোর্টালের নাম এবং স্ক্রিনশটসহ প্রকাশ করা হবে)