বিবেক’কে জাগ্রত রেখে দেশ ও মানুষের জন্য কাজ করতে হবে: হাইওয়ে পুলিশ প্রধান

বিবেক’কে জাগ্রত রেখে দেশ ও মানুষের জন্য কাজ করতে হবে। ২০ জুলাই মালুমঘাট হাইওয়ে থানায় কক্সবাজার জেলার পাঁচটি হাইওয়ে ইউনিট এর সদস্যদের নিয়ে আয়োজিত ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্তে মত-বিনিময় ও বিশেষ কল্যাণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন হাইওয়ে পুলিশ প্রধান জনাব মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম (বার) । তিনি সততা নিষ্ঠা ও পেশাদারীত্বের সাথে দায়িত্ব পালন করে মানুষের আস্থাভাজন হতে পুলিশ সদস্যদের নির্দেশনা প্রদান করেন।
কুমিল্লা রিজিয়ন হাইওয়ে পুলিশ সুপার মুহাম্মদ রহমত উল্লাহ’র সভাপতিত্বে উপস্থিত ছিলেন মালুমঘাট, শাহ্‌পুরী, চিরিঙ্গা,হোয়াইক্যং, রামুক্রসিং হাইওয়ে থানার অফিসার ইনচার্জ ও অন্যান্য সদস্যবৃন্দ। সভাশেষে হাইওয়ে পুলিশ প্রধান বৃক্ষরোপন ও থানা পুকুরে মাছ অবমুক্ত করেন।
এদিকে, হাইওয়ে পুলিশ প্রধান অতিরিক্ত আইজি জনাব মোঃ শাহাবুদ্দিন খান, বিপিএম (বার) ০৪ দিনের সফরকালে হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের বিভিন্ন থানা পরিদর্শন করেন। হাইওয়ে পুলিশ কুমিল্লা রিজিয়নের আওতাধীন প্রস্তাবিত মেরিন ড্রাইভ হাইওয়ে থানার জায়গা পরিদর্শন করেন এবং শাহ্‌পুরী, মহিপাল, ফাজিলপুর, কুমিরা, বারআউলিয়া, পটিয়া ও দোহাজারী হাইওয়ে থানা আকস্মিক পরিদর্শন করেন এবং বিভিন্ন দিক-নির্দেশনা প্রদান করেন।
হাইওয়ে পুলিশ প্রধানের সফরকালে হাইওয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।