বুড়িচংয়ে রেললাইনে পাওয়া নবজাতক আশ্রয় পেল মাছ ব্যবসায়ীর ঘরে

আক্কাস আল মাহমুদ হৃদয়, বুড়িচং ।।
বুড়িচংয়ের বাকশীমূল এলাকায় রেললাইনে পাওয়া গেছে এক নবজাতক। আজ ভোরে রেললাইনের পাশ দিয়ে যাবার সময় কান্নার আওয়াজ শুনতে পেয়ে পাশেই এক ছেলে নবজাতকে পড়ে থাকতে দেখে মাছ ব্যবসায়ী দেলোয়ার হোসেন। পরে তাকে গামছা দিয়ে মুড়িয়ে বাড়িতে নিয়ে যান। ধারণা করা হচ্ছে জন্মের পর পরই তাকে কোনো মা এখানে ফেলে রেখে যান।
ব্যবসায়ী দেলোয়ার হোসেন জানান, আজ ভোরে রিক্সা যোগে তিনি বাজারে যাওয়ার পথে রেললাইনের পাশে নবজাতকের কান্নার আওয়াজ শুনতে পান। রিক্সা থেকে নেমে রেললাইনের পাশেই এই নবজাতককে পড়ে থাকতে দেখেন। গামছা দিয়ে পেছিয়ে শিশুটিকে বাড়িতে নিয়ে আসেন তিনি। খবর পেয়ে ফুটফুটে শিশুটিকে দেখতে বাড়িতে ভিড় করেন আশেপাশের মানুষ। তার পরিবারই শিশুটিকে লালনপালন করবে বলে জানিয়েছেন দেলোয়ার হোসেন।
বুড়িচং উপজেলার নির্বাহী কর্মকর্তা ইমরুল হাসান জানান,তারা যদি নবজাতক লালনপালন করতে চায় তাহলে সমাজসেবা অফিস এবং থানায় অবগত করে লালনপালন করতে পারবে।
বুড়িচং থানার ওসি মো: মোজাম্মেল হক জানান, আমরা বিষয়টি শুনেছি। শিশুটি বর্তমানে তাদের আশ্রয়ে থাকুক। যদি নবজাতকের পিতা-মাতার সন্ধান পাওয়া যায় তাহলে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। পিতা-মাতার সন্ধান না পাওয়া গেলে পরে প্রয়োজনী সিদ্ধান্ত নেয়া হবে।

(বিঃদ্রঃ-আমাদের পোর্টাল থেকে নিউজ কপি করবেন না, আমাদের নিউজ কপি করে যে সমস্ত পোর্টালে প্রকাশ করছেন, সবাইকে তদারকি করা হচ্ছে। যে নিউজটি কপি করছেন সেটার স্ক্রিনশটও রাখা হচ্ছে। কপি করা বন্ধ না করলে আপনার নিউজ পোর্টালের নাম এবং স্ক্রিনশটসহ প্রকাশ করা হবে)