বুড়িচংয়ে ১০ টাকার লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ

স্টাফ রিপোর্টার।।
বুড়িচং উপজেলা সদরের পশ্চিম-দক্ষিণপাড়া গ্রামে এক ৩য় শ্রেণির শিশু শিক্ষার্থীকে ১০ টাকার লোভ দেখিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ধর্ষিতার মায়ের করা মামলায় শনিবার দুপুরে পুলিশ ধর্ষক সাইফুল ইসলাম সবুজ (১৫) নামের এক কিশোরকে আটক করে।
জানা যায়, ধর্ষক সাইফুল গত ৩০ সেপ্টেম্বর দুপুর ১টায় বাড়ির পাশে পুকুর পাড়ে ওই শিশুটিকে একা পেয়ে ১০টাকা দেওয়ার লোভ দেখায়। তারপর নিজেদের গোয়ালঘরে নিয়ে ধর্ষণ করে। ধর্ষক সাইফুল ইসলাম দক্ষিণ-পশ্চিম গ্রামের রবিউল ইসলামের ছেলে। ধর্ষিত শিশুটি বাড়িতে গিয়ে মাকে ঘটনাটি জানায়। তারপর ওই শিশুকে বুড়িচং উপজেলা সদরের একটি বেসরকারি চিকিৎসা কেন্দ্রে মাহমুদা নামের এক পল্লী চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। পরবর্তীতে বিষয়টি জানাজানি হলে একটি চক্র বিচারের নামে কালক্ষেপণ করতে থাকে। উপায় না দেখে শনিবার ধর্ষিতার মা জেসমিন আক্তার বাদী হয়ে বুড়িচং থানায় মামলা করে।
এদিকে বুড়িচং থানার সেকেন্ড অফিসার সুজয় কুমার মজুমদারের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে ধর্ষক সাইফুলকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে। বুড়িচং থানার পরিদর্শক (তদন্ত) মাসুদ খান ঘটনায় মামলা ও আসামি আটক হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, শিশুটিকে চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণের ব্যবস্থা নেওয়া হয়েছে।