বড় মেয়েকে ডাক্তার দেখাতে গিয়ে হারালেন স্ত্রী ও ছোট মেয়েকে

সৈয়দ খলিলুর রহমান বাবুল/জহিরুল হক বাবু।।
কুমিল্লায় মোটর সাইকেল থেকে ছিটকে বাসের চাকার নিচে পড়ে মা ও মেয়ে নিহত হয়েছেন। সোমবার বিকাল ৩টার দিকে কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের কুমিল্লা সেনানিবাস সংলগ্ন তুঁতবাগান এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত হন কুমিল্লার দেবিদ্বার উপজেলার সাইচাপাড়া গ্রামের এরশাদ ভুইয়ার স্ত্রী কুলসুম আক্তার(৩৭) ও তার মেয়ে শাহীনূর আক্তার (৩)। এ ঘটনায় আহত হন এরশাদ ভুইয়া (৪৭) ও তাদের আরেক মেয়ে মাহীনূর আক্তার(৭)। পল্লী চিকিৎসক এরশাদ ভুইয়া বড় মেয়েকে ডাক্তার দেখাতে গিয়ে হারিয়েছেন স্ত্রী ও ছোট মেয়েকে।
ময়নামতি হাইওয়ে থানার ওসি মো.শাফায়াত হোসেন জানান,দেবিদ্বার থেকে একটি মোটর সাইকেল যোগে এরশাদ ভুইয়া স্ত্রী,দুই মেয়েসহ চারজন কুমিল্লা নগরীর দিকে আসছিলেন। তুঁতবাগান এলাকায় জনতা পরিবহনের একটি বাস মোটর সাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ছিটকে কুলসুম আক্তার ও ছোট মেয়ে ওই বাসের চাকার নিচে চাপা পড়ে নিহত হন। এদিকে এরশাদ ভুইয়া ও তাদের আরেক সন্তান মাহীনূর আক্তার রাস্তার পাশে পড়ে আহত হন।
নিহতদের প্রতিবেশী ফখরুল খন্দকার জানান, সাইচাপাড়া গ্রামে এরশাদ ভুইয়ার ফার্মেসি আছে। তিনি অসুস্থ বড় মেয়েকে ডাক্তার দেখাতে কুমিল্লা যাচ্ছিলেন। তার নিজের একটা পায়ে সমস্যা রয়েছে। তিনি প্লাস্টিকের পা লাগিয়ে চলাফেরা করতেন।