ভিক্টোরিয়া কলেজ রোভার স্কাউট গার্লস গ্রুপের পালাবদল

আবু সুফিয়ান রাসেল।।
কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ রোভার স্কাউট গ্রুপের পালাবদল হয়েছে। রবিবার (২২ নভেম্বর) নিজস্ব কার্যালয়ে এ আয়োজন হয়। ১১ তম গার্লস ইন সিনিয়র রোভার মেট হিসেবে দায়িত্ব গ্রহণ করেন রোভার ইয়াসমিন আক্তার এবং গার্লস ইন রোভার ইউনিট কাউন্সিলে সম্পাদক হিসেবে দায়িত্ব গ্রহণ করেন রোভার শান্তা আক্তার।

রোভার ইয়াসমিন আক্তার ও রোভার শান্তা আক্তারকে ভিক্টোরিয়া সরকারি কলেজ রোভার স্কাউট গ্রুপের পক্ষ থেকে ফুল দিয়ে বরণ করেন, সহকারী রোভার স্কাউট লিডার মু. খালেদ সাইফুল্লাহ, এ-সময় উপস্থিত ছিলেন সিনিয়র রোভার মেট ও চট্টগ্রাম বিভাগের বিভাগীয় সিনিয়র রোভার মেট প্রতিনিধি রাসেল সরকার,ও ইউনিট কাউন্সিলের সদস্যবৃন্দ।
নতুন নেতৃত্ব গার্লস ইন রোভার ইউনিট ও ভিক্টোরিয়া সরকারি কলেজ রোভার স্কাউট গ্রুপের কার্যক্রম কে আরো গতিশীল করতে সহায়ক ভূমিকা পালন করবে বলে আশাবাদী স্কাউট সদস্যরা। একই সাথে রোভার ইউনিট কাউন্সিল এ সম্পাদক হিসেবে দায়িত্ব গ্রহণ করেন রোভার ফখরুল ইসলাম।
পরে সহকারী রোভার স্কাউট লিডার মু.খালেদ সাইফুল্লাহ সকলকে তাদের দায়িত্ব পালনে সচেষ্ট হওয়ার জন্য ও রোভার স্কাউট এর আদর্শ নিজের বাস্তব জীবনে প্রতিফলনের মধ্য দিয়ে দেশ ও জাতির সেবায় নিজেকে নিয়োজিত রাখার জন্য আহবান জানান। এবং বর্তমান পরিস্থিতিতে স্বাস্থ্য বিধি মেনে চলার জন্য সকল কে নির্দেশ প্রদান করেন।