মনোহরগঞ্জে পুলিশের খাদ্য সামগ্রী বিতরণ

আমজাদ হাফিজ, লাকসাম।।
‘আপনার পুলিশ, আপনার দরজায়’ এই প্রতিপাদ্য নিয়ে কুমিল্লার মনোহরগঞ্জে করোনা ভাইরাসের প্রকোপে বিপাকে পড়া শতাধিক কর্মহীন ও হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে মনোহরগঞ্জ থানা পুলিশ। বৃহস্পতিবার বিকেলে জেলা পুলিশের পক্ষ থেকে কর্মহীন দিনমজুর, সিএনজি-অটোরিক্সা চালক ও হতদরিদ্র ও পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন মনোহরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মেজবাহ উদ্দিন ভূঁইয়া।
এসময় মনোহরগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মাহাবুল কবির, উপ-পরিদর্শক আব্দুল হালিমসহ সকল পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।
খাদ্য সামগ্রী বিতরণ প্রসঙ্গে মনোহরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মেজবাহ উদ্দিন ভূঁইয়া বলেন, ‘সাম্প্রতিক প্রেক্ষাপটে করোনার আগ্রাসনে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। বিপাকে পড়েছেন সমাজের নিম্নবিত্ত মানুষেরা। জেলা পুলিশের পক্ষ থেকে আমরা মনোহরগঞ্জের কর্মহীন ও হতদরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছি। স্ব-স্ব এলাকায় যার যার হতদরিদ্র মানুষের পাশে দাঁড়িয়ে মানবতার কল্যাণে এগিয়ে আসতে আমি সামর্থবানদের প্রতি আহবান জানাচ্ছি।’
উল্লেখ্য, করোনা প্রতিরোধে জনসচেতনা বৃদ্ধির লক্ষ্যে নিরলস কাজ করে যাচ্ছে মনোহরগঞ্জ থানা পুলিশ। সম্প্রতি মনোহরগঞ্জ থানা পুলিশের উদ্যোগে উপজেলার বিভিন্ন স্থানে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে। উপজেলাব্যাপী জীবানুনাশক স্প্রে অব্যাহত রয়েছে।