ময়নামতিতে চাঞ্চল্যকর কামাল হত্যার অন্যতম আসামি সাব্বির নোয়াখালী থেকে গ্রেফতার

জাকির হোসেন।।
কুমিল্লার বুড়িচং উপজেলার বাজেহুরা গ্রামের, কামাল হত্যা মামলার আসামী সাব্বিরকে শুক্রবার রাতে অভিযান চালিয়ে নোয়াখালীর সোনাইমুড়ী থেকে গ্রেফতার করেছে পুলিশ।

কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের বাজেহুরা (রায়পুর) গ্রামে পূর্ব বিরোধের জের ধরে রাজমিস্ত্রী কামাল হোসেনকে গত ১৭ জুলাই রাত সাড়ে ১০ টায় বাড়ি থেকে ডেকে নিয়ে সাবেক ইউপি মেম্বার শামীউল আহসান শিপনের ছেলে তুষার ও তার সঙ্গীয়রা ছুরিকাঘাতে হত্যা করে। হত্যা কান্ডের পর সকল আসামিরা পালিয়ে যায়। এ ঘটনার পর বুড়িচং থানায় ৯ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করে। ২৮ জুলাই বুড়িচং থানার এস আই মোঃ রুহুল আমিন সঙ্গীয় ফোর্সসহ ঢাকায় অভিযান চালিয়ে হুকুম দাতা আসামি শামীউল আহসান শিপন মেম্বারকে গ্রেফতার করেন।

পরে বুড়িচং থানার দেবপুর পুলিশ ফাঁড়ির এসআই রুহুল আমিন তথ্য প্রযুক্তির ব্যবহার করে সঙ্গীয় ফোর্সসহ গত শুক্রবার রাতে নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার জয়াগ এলাকার মোস্তফা কামালের গরুর খামারে অভিযান চালায়। এসময় মামলার ৪ নম্বর এজাহার নামীয় আসামি মোঃ সাব্বির(১৮)কে গ্রেফতার করে বুড়িচং থানার দেবপুর পুলিশ ফাঁড়িতে নিয়ে আসে। শনিবার দুপুরে বুড়িচং থানা পুলিশ কুমিল্লা কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন।