মেঘনায় করোনা আক্রান্ত ব্যক্তির ঢাকায় মৃত্যু

মোঃ মিজানুর রহমান,মেঘনা।।
কুমিল্লার মেঘনা উপজেলার লুটেরচর গ্রামের করোনা আক্রান্ত মকবুল হোসেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। নিহত মকবুল হোসেনের বয়স ৬০ বছর। মঙ্গলবার রাতে মেঘনা উপজেলার নির্বাহী কর্মকর্তা প্রবীর কুমার রায় ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা জালাল উদ্দীন বিষয়টি নিশ্চিত করেছেন।
সূত্র জানায়, রোববার সন্ধ্যায় মকবুল হোসেনকে অজ্ঞান অবস্থায় মেঘনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ঢাকায় রেফার করেন। রাতেই ওই রোগী মারা যান। পরবর্তীতে করোনা পরীক্ষা করে দেখা যায় তার করোনা পজেটিভ। তাকে ঢাকার একটি গোরস্থানে দাফন করা হয়েছে।
মেঘনা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সাইফুল্লাহ মিয়া রতন শিকদার বলেন, লুটেরচর গ্রামটি লকডাউন এর আওতায় আনা হয়েছে। সবাইকে সতর্ক ও সাবধানতা অবলম্বনের পরামর্শ দেয়া হয়েছে।
উপজেলার নির্বাহী কর্মকর্তা প্রবীর কুমার রায় জানান,ওই রোগীকে হোমনার হাসপাতালে নিয়ে এসে স্বজনরা বলেছিলেন,তিনি স্ট্রোক করেছেন। তাই তাকে ঢাকায় পাঠানো হয়। পরে স্বজনরা জানান,তার করোনা পজেটিভ। তবে রিপোর্ট আমাদের হাতে এখনো আসেনি।

(বিঃদ্রঃ-আমাদের পোর্টাল থেকে নিউজ কপি করবেন না, আমাদের নিউজ কপি করে যে সমস্ত পোর্টালে প্রকাশ করছেন, সবাইকে তদারকি করা হচ্ছে। যে নিউজটি কপি করছেন সেটার স্ক্রিনশটও রাখা হচ্ছে। কপি করা বন্ধ না করলে আপনার নিউজ পোর্টালের নাম এবং স্ক্রিনশটসহ প্রকাশ করা হবে)