রাস্তায় অশ্লীল কথা লিখে ছাত্রীদের উত্ত্যক্ত:বাধা দেয়ায় বাড়িতে হামলা

তিতাস প্রতিনিধি:
কুমিল্লার তিতাস উপজেলায় রাস্তায় অশ্লীল কথা লিখে ছাত্রীদের উত্ত্যক্তে বাধা দেওয়ায় বাড়িতে হামলা,লুটপাট ও ভাংচুর করেছে একদল কিশোর। ঘটনাটি ঘটেছে বুধবার বিকেলে উপজেলার রঘুনাথপুর গ্রামে। তিতাস থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
সূত্র জানায়, রঘুনাথপুর সবুজ বাংলা প্রি-ক্যাডেট স্কুলের দুই শিক্ষার্থীকে প্রতিনিয়ত গ্রামের সড়কের উপর অশালীল মন্তব্য লিখে উত্ত্যক্ত করে আসছে পাশর্^বতী খলিলাবাদ গ্রামের আমির হোসেন, সাইদুল, আশিক, আবু, ছবির, ওমর ফারুক, হানিফ, রাসেল, আলাউদ্দিন, মিজান, সোহরাব,আলমগীর ও রাসেল।
ওই স্কুলের শিক্ষক রঘুনাথপুর গ্রামের মনু মিয়ার ছেলে সাইফুল শিক্ষার্থীদের সাথে এমনটি করতে নিষেধ করেন। এতে মঙ্গলবার বিকালে সাইফুলের ছোট ভাই জুয়েল গ্রামের দক্ষিণ চক গ্রামে গেলে তাকে খলিলাবাদ গ্রামের কিশোর গ্রুপটি মারধর করে। বুধবার বিকেলে রঘুনাথপুর গ্রামে পুনরায় হামলা চালায়। রঘুনাথপুর গ্রামে মনু মিয়া,সোহাগ,মাছুম,তোফাজ্জল,রফিক ভূইয়া,শাহ-আলম ও মনির মিয়ার ঘর ভাংচুর ও লুটপাট করে।
এবিষয়ে তিতাস থানার এস আই ইউসুফ বলেন, খলিলাবাদ গ্রাম থেকে একটি গ্রুপ রঘুনাথপুর গিয়ে হামলা চালিয়েছে বলে জেনেছি। এবিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।