লাশবাহী গাড়িতে কুমিল্লা থেকে ফেন্সিডিল গেল ঢাকায়

ডেস্ক রিপোর্ট।।
একের পর এক কৌশল পরিবর্তন করছে মাদক ব্যবসায়ীরা। এবার লাশবাহী গাড়িতে করে পাচার করা হচ্ছে ফেন্সিডিল। কুমিল্লা থেকে ঢাকায় যাওয়া এমন একটি চালান আটকের পর জানা যায় মাদক পাচারের এই অভিনব কৌশল। রোববার জড়িত ছয়জনকে আটক করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।
পুলিশ জানায়,লাশ বহনের একটি গাড়ি দেখে সন্দেহ হলে চালক ও সঙ্গে থাকাদের জিজ্ঞাসাবাদ শুরু করে গোয়েন্দা পুলিশ। দরজা খুলে দেখা যায়, ভেতরে সারি করে রাখা কাপনে মোড়ানো চারটি লাশ। একসাথে এত লাশ দেখে আরও বাড়ে সন্দেহ। এবার মুখের অংশ খুলতেই, চোখ যেন কপালে ওঠল। সাদা কাপনে মোড়ানো সব ফেনসিডিলের বোতল। আটক করা হয় তিনজনকে। জিজ্ঞাসাবাদে চালক জানায় কুমিল্লা থেকে চালানটি আনা হয়েছে ঢাকায়। এক লাখ টাকায় ভাড়া করা হয় লাশবাহি গাড়ি। পরে তাদের দেয়া তথ্য মতে, চক্রের মূল হোতা সাদ্দামসহ ছয়জনকে আটক করা হয়।
ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার মশিউর রহমান জানান, দেশের বিভিন্ন সীমান্ত দিয়ে পার্শ্ববর্তী দেশ থেকে প্রবেশ করছে মাদক।তবে সীমান্ত রক্ষাকারী বাহিনী যদি আরও আন্তরিক ও বিবেকবান হন তাহলে মাদক নিয়ন্ত্রন অনেকটা সম্ভব বলছেন তিনি।পুলিশের মাদক উদ্ধারের এমন প্রচেষ্টা অব্যাহত থাকবে বলেও জানিয়েছেন তিনি।