স্বামীকে শেষবারের মতো দেখা হলো না তার !

এন এ মুরাদ, মুরাদনগর।।
কুমিল্লার মুরাদনগর উপজেলার বাখরনগর গ্রামের শিক্ষানুরাগী রাধেশ্যাম পাল (৯০) নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে পরলোকগমন করেন।
সোমবার সন্ধ্যায় পরলোক গমন কালে আপন বলতে কেউ তার পাশে ছিলনা। জীবন সঙ্গীও নিয়মের বেড়াজালে আটকে যান কোয়ারান্টাইনে।
স্বজনরা জানান, রাধেশ্যামের একটি মাত্র ছেলে ইঞ্জিনিয়ারিং পাশ করে ভারতে আগরতলায় থাকেন । আগরতলা ছেলের বাড়ি থেকে ১২ দিন আগে দেশে ফেরেন বাসনা রানী পাল। ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দর দিয়ে ফেরার পর নিয়ম অনুযায়ী তাকে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইনে পাঠান সংশ্লিষ্টরা।
গত দুদিন ধরেই অসুস্থ ছিলেন বাসনার স্বামী। কিন্তু কোয়ারেন্টিনে ১৪ দিন শেষ না হওয়ায় তিনি বাড়িতে ফিরতে পারছিলেন না। মঙ্গলবার সকাল ১০টার দিকে তার শেষকৃত্য হয়েছে। এ অবস্থায় স্বামীর মৃত্যুর খবর জানিয়ে তাকে বাড়িতে পাঠানোর জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে অনুরোধ করেছেন স্বজনরা।
বিজয়নগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহের নিগার জানান, ওই নারীর স্বামীর মৃত্যুর বিষয়টি তিনি জেনেছেন। যথাযথ স্বাস্থ্যবিধি মেনে তাকে বাড়িতে পাঠানোর ব্যবস্থা করতে সংশ্লিষ্টদের বলে দেওয়া হয়েছে।

(বিঃদ্রঃ-আমাদের পোর্টাল থেকে নিউজ কপি করবেন না, আমাদের নিউজ কপি করে যে সমস্ত পোর্টালে প্রকাশ করছেন, সবাইকে তদারকি করা হচ্ছে। যে নিউজটি কপি করছেন সেটার স্ক্রিনশটও রাখা হচ্ছে। কপি করা বন্ধ না করলে আপনার নিউজ পোর্টালের নাম এবং স্ক্রিনশটসহ প্রকাশ করা হবে)